সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৫০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমান-ক্যাটরিনার বিয়ের ভিডিও নিয়ে স্যোশাল মিডিয়ায় তোলপাড়

বিনোদন ডেস্ক:: পরিচালনায় ‘দাবাং থ্রি’ ছবির কাজ নিয়ে ব্যস্ত তিনি। এরইমধ্যে তার একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা গেছে, ক্যাটরিনা কাইফের গলায় মালা পরিয়ে দিচ্ছেন তিনি। ‘ভারত’ ছবিতে সালমানের নায়িকা ছিলেন ক্যাটরিনা। তারা একসময় প্রেম করতে বলেও গুঞ্জন রয়েছে। যদিও কেউই তা প্রকাশ্যে শিকার করেন নি।

ভিডিওতে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে মালা বদল করতে দেখা যাচ্ছে সাল্লু ভাইকে। নীল রঙের শেরওয়ানি পরেছেন সালমান খান। আর লাল রঙের শাড়ি ও মাথায় ফুলের মালা লাগানো অবস্থায় দেখা যাচ্ছে ক্যাটরিনা কাইফকে। বিয়েতে উপস্থিত অতিথিরা দুজনের উপর ফুল ছুঁড়ছেন। আনন্দে হাততালি দিচ্ছেন।

ভিডিওটি দেখে চমকে গেছেন অনেকেই। কিন্তু একটু ভালো করে লক্ষ্য করতে দেখা গেলে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’ সিনেমার শুটিং এর দৃশ্য এটি।

চলতি বছরেই মুক্তি পাওয়া সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’। বক্স অফিসে বাজিমাত করেছে ছবিটি। ছুঁয়েছে ২০০ কোটি রুপির মাইলফলক। আন্তর্জাতিক বক্স অফিসেও ভালো সংগ্রহ করেছে ছবিটি। সেই সাফল্যে বেশ ফুরফুরে মেজাজে আছেন সালমান। এখন তিনি ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত।

প্রভুদেবা পরিচালিত ‘দাবাং থ্রি’-তে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে সুপারস্টারকে।

ভিডিও:



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: