সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাধুরীর সঙ্গে নাচলেন হৃত্বিক, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক:: ‘কোয়লা’ ছবির শ্যুটিংয়ে রোগা, লম্বাটে ছেলেটা তখন আর পাঁচটা কর্মী। ছবির নায়িকা মাধুরী দীক্ষিত রীতিমতো তখন তারকা। ওই ছেলেটাও পরে বলিউডে পা রাখে। নাম-যশও হয়েছে প্রচুর। ছেলেটি আর কেউ নয়, রাকেশ রোশনপুত্র হৃতিক। নিজের ‘স্ক্রিন আইডল’-এর সঙ্গে একটি রিয়েলিটি শোয়ে নাচলেন বলিউডের মাইকেল জ্যাকসন। অনলাইনে ভাইরাল হৃতিক-মাধুরীর নাচের ভিডিও।

‘সুপার থার্টি’ ছবিতে বিহারের অঙ্কের শিক্ষকের ভূমিকায় অভিনয় করছেন হৃতিক রোশন। সিনেমাটি আজ শুক্রবার মুক্তি পাচ্ছে। ওই সিনেমার প্রচারে সম্প্রতি একটি বেসরকারি চ্যানেলের রিয়েলিটি শো-তে হাজির হয়েছিলেন অভিনেতা। শো-তে বিচারকের আসনে রয়েছেন মাধুরী দীক্ষিত। আর মাধুরীকে হাতের কাছে পেয়ে নিজের দীর্ঘদিনের সাধ মেটালেন হৃতিক।

কোয়লা সিনেমার ‘হোশ না খোদে কাহি জোশ মে দেখনে বালা’ গানে মাধুরীর সঙ্গে তাল মেলালেন বলিউডের গ্রিক গড। চারদিকে তখন হাততালির রোল।

নিজের স্বপ্নের তারকাকে কাছে পেয়ে একই মঞ্চে কোমড় দোলাতে পরে হৃতিক রোশন বলেন, ‘এই মুহূর্তটা সারাজীবন সঙ্গে থেকে যাবে।’

প্রসঙ্গত, মাধুরী অভিনিত ‘কোয়লা’ সিনেমার পরিচালক ছিলেন হৃতিকের বাবা রাকেশ রোশন। সিনেমাতে অভিনয় করেছিলেন শাহরুখ ও মাধুরী দীক্ষিত। ভিলেনের চরিত্রে ছিলেন অমরীশ পুরী। ওই সময় সেই সিনেমাতে বাবাকে সহযোগিতা করেছিলেন হৃতিক রোশন। এমনকি তখন করন-অর্জুনও সিনেমাতে বাবার সহকারীর ভূমিকায় ছিলেন। পরে ‘কহো না প্যার হ্যায়’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন হৃতিক। ওই সিনেমাটিরও পরিচালক ছিলেন রাকেশ। তারপর কেটে গেছে দেড় দশক। বলিউডে নিজেকে প্রমাণ করেছেন হৃতিক। নতুন করে এবার মুক্তি পাচ্ছে তার ‘সুপার থার্টি’। সিনেমাটি ইতিমধ্যেই সমালোচকদের মন জয় করেছে। অভিনেতা নিজেও বেশ আশাবাদী সিনেমাটি নিয়ে। বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করবে বলে মনে করছে সিনেমার সঙ্গে সংশ্লিষ্টরা।

ভিডিও:



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: