সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠী ৮৫০ জনের মাঝে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরন বিতরণ

শ্রীমঙ্গল প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের অর্থায়নে সমতলের ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহিত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত) শীর্ষক প্রকল্পের আওতায় ২০১৮-১৯ অর্থ বছরে শ্রীমঙ্গল উপজেলায় প্রায় সাড়ে ৩২ লক্ষ টাকা ব্যায়ে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরন বিতরন করা হয়েছে।

শুক্রবার (১২ জুলাই) সকালে জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠানে অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রীমঙ্গল উপজেলায় ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠী ৮৫০ জনের মাঝে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরন বিতরন করেন। এর প্রাথমিক পর্যায়ে শিক্ষা বৃত্তি ২০০ জন, শিক্ষা উপকরণ ১০০ জন, রেইন কোট ১০০জন,
মাধ্যমিক পর্যায়ে বাই সাইকেল ৫০ জন, শিক্ষা বৃত্তি ১০০ জন, শিক্ষা উপকরন ১০০ জন, স্কুল ব্যাগ ১০০ জন এবং কলেজ শিক্ষার্থী ১০০ জনের মধ্যে এসব বিতরন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব, ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, ভুমি কর্মকর্তা শাহিদুল আলম, থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুস ছালিক, প্রাথমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার দীলিপ কুমার বর্ধন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব, শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায় প্রমুখ।
এছাড়াও উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: