সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫০ সেকেন্ড আগে
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাবি ছাত্রলীগ নেত্রীকে বিয়ে করলেন কণ্ঠশিল্পী মেহরাব

বিনোদন ডেস্ক:: বিয়ের পিঁড়িতে বসেছেন কণ্ঠশিল্পী মেহরাব। পাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেত্রী রুশী চৌধুরী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের সাবেক এই শিক্ষার্থীর সঙ্গে গত ৮ জুলাই পারিবারিকভাবে বিয়েবন্ধনে আবদ্ধ হন মেহরাব।

পারিবারিক আত্মীয় রুশী চৌধুরীকে অনেক আগে থেকেই পছন্দ করতেন মেহরাব। সেই ভালো লাগা থেকে ভালোবাসা। রুশীর সঙ্গে কয়েক বছর ধরেই মন দেয়া-নেয়া চলছিল মেহরাবের। বিষয়টি অনেক ওপেন সিক্রেটই ছিল। ক্যাম্পাসে দুজন একসঙ্গে আড্ডা দিতেন, সময় কাটাতেন। অবশেষে গাটছড়া বাঁধলেন এই যুগল।

বিয়ে প্রসঙ্গে মেহরাব বলেন, আমাদের প্রেম বহুদিনের। পরে সিদ্ধান্ত নিলাম একছাদে থাকার। ঘরোয়া পরিবেশে বকশীবাজারের বাসায় দুই পরিবারের ঘনিষ্ঠদের উপস্থিতিতে আমাদের বিয়েটা হয়ে গেছে। আমাদের নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চাইছি।’

মেহরাবের স্ত্রী রুশী চৌধুরী কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-পাঠাগারবিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ক্রাফট বিভাগের শিক্ষার্থী ছিলেন তিনি।

২০০৫ সালের ক্লোজআপ ওয়ান প্রতিযোগী ছিলেন মেহরাব। তার সর্বশেষ গান ‘এলো রে বৈশাখ’ চলতি বছরের বাংলা নববর্ষে প্রকাশিত হয়। বর্তমানে চারটি গান নিয়ে কাজ করছেন তিনি। মাসখানেকের মধ্যে মেহরাব তার ভক্তদের এই নতুন গানগুলো উপহার দিতে চলেছেন। ভক্ত-শ্রোতাদের জন্য চলতি বছরে আরও ছয়-সাতটি গান নিয়ে আসবেন মেহরাব।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: