সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে করতোয়া অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা

শাবি সংবাদদাতা:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) বগুড়া থেকে আগত শিক্ষার্থীদের নিয়ে আঞ্চলিক সংগঠন করতোয়া অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে লোকপ্রশাসন বিভাগের স্নাতক শেষ বর্ষের ছাত্র মোহাম্মদ হুমায়ন বাপ্পিকে সভাপতি ও সমাজবিজ্ঞান বিভাগের স্নাতক শেষ বর্ষের ছাত্র ইমরান আলীকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়।

বৃহস্পতিবার (১১ই জুলাই) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ভবন ‘এ’ এর গ্যালারী ১২৯ নম্বর রুমে সদ্য সাবেক কার্যনির্বাহী কমিটির সভাপতি মিছবাহ উদ-দৌলা ১৪তম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন। এসময় সাবেক কমিটির সভাপতি মেহেদী শনম, আজমিনা তোরাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

কমিটির সহ-সভাপতি পদে আছেন পিএমই বিভাগের শেষ ছাত্র ইশতিয়াক আহমেদ, অর্থনীতি বিভাগের শেষ বর্ষের ছাত্র রাজীব হোসেন, সিএসই বিভাগের শেষ বর্ষের ছাত্রী হুমায়রা, যুগ্ম সম্পাদক পদে আছেন বাংলা বিভাগের শেষ বর্ষের ছাত্রী মোমেনা আক্তার, পিএসএস বিভাগের শেষ বর্ষের ছাত্র এসকে আরিফ, সাংগঠনিক সম্পাদক পদে জিইই বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র আসিফ বিন আলম সিয়াম, কোষাধ্যক্ষ পদে সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র শাহরুখ আহমেদ।

এছাড়াও সহ-সাংগঠনিক সম্পাদক পদে তৌফিক হাসান ও ইহসানুল স্মরণ, সহকারী কোষাধ্যক্ষ পদে মুনজুরী তামান্না ও সাতিয়া রনজন, সহকারী সাধারণ সম্পাদক পদে নোমান আল নাহিয়ান, আনিকা ও আতিক ইশরাক সৌমিত, প্রচার সম্পাদক পদে আরিফুল ইসলাম রেমন, সহ-প্রচার সম্পাদক পদে ফাহিম শোয়াইব ও রায়হানুল বশির হৃদয়। সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে আবু শোয়াইব, সাংস্কৃতিক বিষয়ক সহসম্পাদক পদে রাকিব রায়হান, ইসরাত তিশা ও ইশিতা আক্তার ওর্থী, খেলাধুলা বিষয়ক সম্পাদক কুদরত ই ইলাহি ও ফজলে রাব্বি জয়, খেলাধুলা বিষয়ক সহসম্পাদক পদে মাইমেনুল ইসলাম, রেদওয়ান হোসাইন ও ইসমাইল হোসাইন, আইটি বিষয়ক সম্পাদক মাহিন এস রাতুল। এছাড়াও আরও অনেকে বিভিন্ন পদে রেখে ১৪তম কার্যনির্বাহী কমিটির গঠন করা হয়েছে।

নবগঠিত কার্যনির্বাহী কমিটির সভাপতি মোহাম্মদ হুমায়ন বাপ্পি নতুন কমিটির সকলকে ধন্যবাদ জানিয়ে করতোয়া সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: