সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মন্ত্রী হিসেবে কাল শপথ নিবেন এমপি ইমরান

ডেইলি সিলেট ডেস্ক :

আওয়ামীলীগ সরকারের মন্ত্রিসভায় আবারও পরিবর্তন আসছে। প্রতিমন্ত্রীর দায়িত্বে থাকা কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট ও জৈন্তাপুরের এমপি ইমরান আহমেদ পূর্ণ মন্ত্রীর দায়িত্ব পাচ্ছেন। আর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য ফজিলাতুন্নেসা ইন্দিরাকে মন্ত্রিসভায় যুক্ত করা হচ্ছে। কাল শনিবার সন্ধ্যায় মন্ত্রিসভার নতুন সদস্য শপথ নেবেন বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। ইমরান আহমদের পূর্ণমন্ত্রী হওয়ার খবরে তার নির্বাচনী এলাকা ও সিলেটে উৎফুল্ল আওয়ামীলীগসহ অন্যান্য দল ও শ্রেনী পেশার লোকজন।

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয়ের পর শেখ হাসিনার নেতৃত্বে ৭ ফেব্রুয়ারি নতুন মন্ত্রিসভার সদস্যরা শপথ নেন। এ মন্ত্রিসভায় বর্তমানে ২৪ জন মন্ত্রী, ১৯ জন প্রতিমন্ত্রী ও তিন জন উপমন্ত্রী রয়েছেন। তিন মাসের মাথায় মন্ত্রিসভায় কিছু রদবদল আনা হয়। সে সময় স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে তথ্য প্রতিমন্ত্রী করা হয়েছিল।

মন্ত্রিপরিষদ সূত্র জানায়, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ইমরান আহমেদকে পূর্ণমন্ত্রীর দায়িত্ব দেওয়া হচ্ছে। আর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরাকে প্রতিমন্ত্রী করা হচ্ছে। বেশ কিছু ধরে মন্ত্রিসভায় রদবদল ও আকার বৃদ্ধির খবর শোনা যাচ্ছিল।

এ বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রিপরিষদ সচিব বলেন, এটা তো নিউজ করে দিয়েছে। যেটা সরকার ভাবছে সেটা গণভবনের রেফারেন্সে ছাপিয়ে দিয়েছে। শপথ কবে? জানতে চাইলে তিনি বলেন, খুব তাড়াতাড়ি।

আগামী ১৩ তারিখ (শনিবার) সন্ধ্যা সাড়ে সাতটায় বঙ্গভবনে শপথ অনুষ্ঠিত হবে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: