সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে সন্তানদের স্কুল থেকে বাড়ি নেয়ার পথে বজ্রপাতে পিতা-পুত্র নিহত

নিউজ ডেস্ক:: সুনামগঞ্জের জামালগঞ্জে বজ্রপাতে শিশুপুত্রসহ এক বাবা নিহত হয়েছেন। বুধবার দুপুরে উপজেলায় ছেলে-মেয়েকে নিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন জামালগঞ্জ সদর ইউনিয়নের কাশিপুর গ্রামের ছাবিদুর চৌধুরী ও তার ছেলে অন্তর চৌধুরী (৬)। বজ্রপাতে ছাবিদুরের শিশুকন্য নৈশী চৌধুরী (৯) গুরুতর আহত হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, দুপুরে ছেলে অন্তর ও মেয়ে নৈশীকে স্থানীয় উপজেলা সদরের চাইল্ড কেয়ার স্কুল থেকে বাড়িতে নিয়ে ফিরছিলেন তাদের বাবা ছাবিদুর। এ সময় মুষলধারে বৃষ্টি হচ্ছিল। বাড়ির কাছাকাছি হেলিপ্যাড মাঠে আসলে হঠাৎ বজ্রপাত তাদের ওপর পড়ে। এতে তিনজনই মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয় একজন ব্যক্তি তাদেরকে মাঠে পড়ে থাকতে দেখে অন্যদের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে অন্তরকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

বাবা ছাবিদুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেটে রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়। আহত শিশুকন্যা নৈশী চৌধুরী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জামালগঞ্জ থানার ওসি মো. সাইফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। জামালগঞ্জ থানা পুলিশ নিহতদের পরিবারের খোঁজখবর নিয়েছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: