সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২০ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় মানবাধিকার ও আইন সচেতনতা বিষয়ক সভা

বড়লেখা প্রতিনিধি:: ব্র্যাক বাংলাদেশের ২ কোটিরও বেশি সুবিধা বঞ্চিত ও অধিকার বঞ্চিত জনগোষ্ঠীর ক্ষমতায়নে নিরলসভাবে কাজ করছে। জাতীয় পর্যায়ে আইনের শাসন ও সকল শ্রেণীর ন্যায় বিচার নিশ্চিত করতে সহায়তা করছে। মানবাধিকার লঙ্গনজনিত ঘটনার প্রতিরোধে ব্যাপাক ভুমিকা পালন করছে।

মঙ্গলবার সকালে ব্র্যাক বড়লেখা কার্যালয়ের মানবাধিকার ও আইন সহায়তা কর্মসুচির উগ্যোগে উপজেলা কমিউনিটি লিডার্স ও সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তারা এসব কথা বলেন।

উপজেলা কাজী সমিতির সভাপতি কাজী হুমায়ুন রশীদ চৌধুরীর সভাপতিত্বে ও ব্র্যাক কুমিল্লা আঞ্চলিক কার্যালয়ের সমন্বয়কারী মো. আলমঙ্গীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অধিকার বঞ্চিত জনগোষ্ঠীর সহায়তা প্রদানের জন্য বিনামূল্যে ব্র্যাকের বিভিন্ন আইনী সহায়তা কর্মসুচি তুলে ধরেন ব্র্যাকের মৌলভীবাজার জেলা কার্যালয়ের ব্যবস্থাপক মো. মনির হোসেন। উন্মুক্ত আলোচনায় অংশ নেন কাজী রুহুল আমিন, সাংবাদিক আব্দুর রব, লিগ্যাল এইডের উপজেলা সমন্বয়কারী রনজিৎ কুমার সেন, কাজী এনামুল হক, বড়লেখা ব্র্যাক অফিসের মানবাধিকার ও আইন সহায়তা কর্মকর্তা আব্দুল আওয়াল, মুক্তিযোদ্ধা মো. কমর উদ্দিন প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: