সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ই-নামজারি সেবা কার্যক্রমের উদ্বোধন

কুলাউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা ভূমি অফিসে একের পর এক পরিবর্তনের ছোঁয়া লেগেছে। ভূমি অফিস সৌন্দর্য বর্ধনের পাশাপাশি বেশ কয়েকটি সেবা কার্যক্রম চালু হয়েছে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে বর্তমান সরকারের অনন্য একটি প্রদক্ষেপ হলো ই-নামজারি। ৯ জুলাই মঙ্গলবার দুপুরে উপজেলা রাজস্ব প্রশাসনের আয়োজনে কুলাউড়া উপজেলা ভূমি অফিসে ই-নামজারি কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাদি-উর রহিম জাদিদের সভাপতিত্বে ই-নামজারি সেবা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আলম খান। বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল লাইছ। এসময় উপজেলা রাজস্ব প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে উপজেলার ৫ জন ক্ষুদ্র ব্যবসায়ীকে সপ লাইসেন্সের চুক্তিপত্র প্রদান করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাদি-উর রহিম জাদিদ জানান, ই-নামজারি কার্যক্রম সরকারের অনন্য একটি যুগান্তকারী প্রদক্ষেপ। বর্তমানে বাংলাদেশের বিভিন্ন উপজেলায় ই-নামজারি কার্যক্রম শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ কুলাউড়া উপজেলায় এই কার্যক্রম শুরু করা হলো। ই- নামজারি কার্যক্রমের মাধ্যমে ৪৫ কার্যদিবসের পরিবর্তে বর্তমানে ২৮ কার্যদিবসে নামজারি সম্পন্ন করার জন্য ইতোমধ্যে পরিপত্র জারি হয়েছে। অনলাইন কার্যক্রমের মাধ্যমে দালালদের দৌরাত্মের অবসান হবে এবং সম্পূর্ণ হয়রানিমুক্ত পরিবেশে দ্রুততম সময়ের মধ্যে সেবা গ্রহিতারা রেকর্ড সংশোধন করতে পারবেন। খুব শীঘ্রই কুলাউড়া উপজেলাকে শতভাগ ই-নামজারির আওতায় আনা হবে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: