সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টাইগারদের কোচ হচ্ছেন সুজন!

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপে বাংলাদেশ দলের ব্যর্থতার দায়ে হেড কোচ স্টিভ রোডসের সঙ্গে চুক্তি বাতিল করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফলে নতুন কোচ না নিয়োগ হওয়া পর্যন্ত কোচিংয়ের দায়িত্ব পালন করতে পারেন খালেদ মাহমুদ সুজন।

বিসিবি জানিয়েছে, বিশ্বকাপ চলাকালীন স্টিভ রোডসকে সরিয়ে দেয়ার বিষয়ে টিম ম্যানেজমেন্টের ভেতর আলোচনা হয়েছিল। দুই পক্ষের সমঝোতায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামী ২৩ জুলাই শ্রীলঙ্কা সফরের উদ্দশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। শ্রীলঙ্কা সফরে দায়িত্বে কে থাকবেন তা এখনো চূড়ান্ত না হলেও, আপাতত খালেদ মাহমুদ সুজনকে দায়িত্ব দেয়া হতে পারে।

এদিকে লঙ্কান সিরিজে তামিম-মুশফিকদের ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জিও থাকছেন না ব্যক্তিগত ছুটির কারণে। চুক্তির মেয়াদ না বাড়ানোয় ফাস্ট বোলিং কোচ কোর্টনি ওয়ালস, স্পিন কোচ সুনিল যোশী ও ফিজিও থিহান চন্দ্রমোহনকে বিশ্বকাপ থেকেই বিদায় বলতে হয়েছে। শুধু ফিল্ডিং কোচ রায়ান কুক ও বিশ্লেষক শ্রীনিভাস চন্দ্রসেকরন লঙ্কান সিরিজে দলের সঙ্গে থাকছেন বলে জানা যায়।

প্রসঙ্গত, ২০১৭ সালে মেয়াদের মাঝপথে চণ্ডিকা হাথুরুসিংহে পদ ছেড়ে দেয়ার পর ২০১৮ সালের জানুয়ারিতে ত্রি-দেশীয় সিরিজ এবং শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-২০ সিরিজে অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব পালন করেছিলেন খালেদ মাহমুদ সুজন। যদিও তার অধীনে দল প্রত্যাশিত সফলতা পায়নি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: