সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট ওসমানী হাসপাতালের শিশু বিশেষজ্ঞ চিকিৎসকের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক:: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের এক শিশু বিশেষজ্ঞ চিকিৎসকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত চিকিৎসক হলেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিশু সার্জারী বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. হাবিব উল্লাহ খাঁন।

তিনি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার বাঘড়া গ্রামের মৃত মো. জাফর উল্লাহ খাঁনের ছেলে। সোমবার (৮ জুলাই ) সন্ধ্যায় শামিমাবাদ এলাকার একটি ফ্লাটবাসা থেকে ঐ চিকিৎসকের মৃতদেহ উদ্ধার করে এসএমপি’র কোতয়ালি থানা পুলিশ সূত্র।

সূত্র জানায়, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিশু সার্জারী বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. হাবিব উল্লাহ খাঁন ভাড়া বাসা নিয়ে শামিমাবাদ এলাকার একটি ফ্লাট বাসায় একা থাকতেন।

প্রতিদিনের মতো তিনি রাতে তার ফ্লাটের বাসার দরজা বন্ধ করে ঘুমাতে যান। কিন্তু পরদিন সকালে হাসপাতালে তার ডিউটি থাকার পরও তিনি হাসপাতালে না যাওয়ায়, তার ব্যক্তিগত মোবাইলে বার বার যোগাযোগ করা হলেও পাওয়া যায়নি।

পরবর্তিতে সোমবার সন্ধ্যা ৭ টায় ওসমানী হাসপাতালের চিকিৎসক ও কোতয়ালী থানার অফিসার ইনচার্জ এবং স্থানিয়রা মিলে শামিমাবাদের ফ্লাটে গিয়ে দরজা ভেঙ্গে চিকিৎসকের লাশ উদ্ধার করেন। লাশটি ওসমনী হাসপাতালের নিয়ে আসা হয় । বর্তমানে চিকিৎসকের লাশটি হাসপাতালের হিমাঘরে রাখা হয়েছে।

মৃত হাবিবুল্লার দুই ছেলে সন্তান ও স্ত্রী রয়েছেন। স্ত্রী একজন বিশেষজ্ঞ চিকিৎসক। তিনি ঢাকায় একটি হাসপাতালে দ্বায়িত্ব পালন করছেন।লাশ উদ্ধারের সময় সাথে থাকা কোতয়ালি থানার এসআই দিবাংশু পাল জানান, তারা খবর পেয়ে শামিমাবাদ এলাকায় গিয়ে চিকিৎসক হাবিব উল্লার বাসার দরজা ভেঙ্গে মৃতদেহ বিছানায় শোয়াবস্থায় উদ্ধার করা হয়।

এসএমপি’র কোতয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম মিঞা জানান,ওসমানী হাসপাতালের চিকিৎসক মারা যাওয়ার খবর শোনে ফোর্সসহ শামিমাবাদ এলাকায় গিয়ে ফ্লাট দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করা হয়।এসময় ওসমানী হাসপাতালের চিকিৎসকরা, ফ্লাট বাসার মালিক ও স্থানীয়রা উপস্থিত ছিলেন। তিনি আরো জানান, মৃতদেহ দেখে মনে হয়েছে এটি স্বাভাবিক মৃত্যু।

উল্লেখ্য, ডা. মো. হাবিব উল্লাহ খাঁন সুনামগঞ্জের ছাতক সিমেন্ট ফ্যাক্টরী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি , সিলেট মুরারী চাঁদ (এমসি) কলেজ থেকে এইচএসসি ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ থেকে এম বি এস পাশ করেন। পরবর্তিতে তিনি ওসমানী মেডিকেল থেকে শিশু সার্জারীর উপর এমএস অর্জন করেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: