সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ৫৫ সেকেন্ড আগে
রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঐক্যফ্রন্ট ছাড়লেন বঙ্গবীর কাদের সিদ্দিকী

নিউজ ডেস্ক:: জাতীয় ঐক্যফ্রন্ট ছাড়ার ঘোষণা দিয়েছে কৃষক শ্রমিক জনতা লীগ। সংগঠনটির সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের অস্তিত্ব বা ঠিকানা খোজার চিন্তা মাথা থেকে ঝেরে ফেলে জনগণের সকল সমস্যায় তাদের পাশে থাকার অঙ্গিকারে কৃষক শ্রমিক জনতা লীগ নতুন উদ্যমে পথ চলা শুরু করছে। সোমবার জাতীয় প্রেসক্লাবে কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

জাতীয় ঐক্যফ্রন্ট কি ছাড়ছেন- এই প্রশ্নের জবাবে কাদের সিদ্দিকী বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের অস্তিত্ব বা ঠিকানা খোজার চিন্তা মাথা থেকে ঝেরে ফেলে জনগণের সকল সমস্যায় তাদের পাশে থাকার অঙ্গিকারে কৃষক শ্রমিক জনতা লীগ নতুন উদ্যমে পথ চলা শুরু করছে।

তিনি বলেন, আমার মনে হয় না, এখানে কোন অস্পষ্টতা আছে। যার কোন কর্মকান্ড নেই, সেজন্য সেখান থেকে আমরা চলে আসছি, যাচ্ছি- এ শব্দ ব্যবহার করা আমাদের কাছে যুক্তিযুক্ত মনে হয় নাই। সেই কারণে বলেছি, মাথা থেকে ঝেরে ফেলে দিয়েছি। এর অর্থ আপনি যেটা বলেছেন, সেটাই বুঝায়।

সংবাদ সম্মেলনে সংগঠনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার, যুগ্ম-সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী এবং কাদের কাদের সিদ্দিকীর স্ত্রী ও মেয়ে উপস্থিত ছিলেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: