সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ১৭ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চলন্ত বাসে চালকের ঘুম, নর্দমায় পড়ে প্রাণ গেল ২৯ জনের

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতে দিল্লির কাছে যমুনা এক্সপ্রেস ওয়েতে বাস দুর্ঘটনায় ২৯ জনের প্রাণহানি হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৭ যাত্রী। সোমবার স্থানীয় সময় ভোর ৪টা ১৫ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। দেশটির উত্তরপ্রদেশ পুলিশ এক টুইটবার্তায় এ তথ্য নিশ্চিত করেছে।

পুলিশ জানিয়েছে, ১৬৫ কিলোমিটার দীর্ঘ যমুনা এক্সপ্রেসওয়ে নয়ডার সঙ্গে উত্তরপ্রদেশের আগরাকে সংযুক্ত করেছে। দুর্ঘটনাকবলিত বাসটি ৪৬ যাত্রী নিয়ে লখনৌ থেকে দিল্লির দিকে যাচ্ছিল। ভোরের দিকে রাস্তা থেকে বাসটি নর্দমায় পড়ে যায়।

টুইটবার্তায় উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, একটি স্লিপার কোচবিশিষ্ট যাত্রীবাহী বাস লখনৌ থেকে দিল্লি আসার পথে যমুনা এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে। বাসটি প্রায় ১৫ ফুট গভীরে গিয়ে পড়ে। এখন পর্যন্ত ২০ যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়েছে। উদ্ধারকাজ চলছে।

পুলিশসূত্রে জানা গেছে, চলন্ত বাসে চালকের ঘুমের কারণে বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে যায় এবং এটি রাস্তা থেকে নর্দমায় গিয়ে পড়ে। একটি ভিডিওতে দেখা গেছে, সাদা রঙের বাসটি দুমড়েমুচড়ে গেছে এবং সেখান থেকেই দেহগুলোকে টেনে বাইরে নিয়ে আসা হচ্ছে। জেলা ম্যাজিস্ট্রেট জানিয়েছেন, আহত ব্যক্তিদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে।

মুখ্যমন্ত্রীর কার্যালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এ ঘটনায় খুবই শোকাহত। আহত ও নিহত ব্যক্তিদের পরিবারের লোকেরা যাতে সব রকম সুযোগ-সুবিধা লাভ করে, সেদিকে বিশেষ নজর দিতে বলেছেন তিনি। উত্তরপ্রদেশ হাইওয়ে এরই মধ্যে নিহতদের প্রত্যেক পরিবারকে ৫ লাখ রুপি করে দেয়ার ঘোষণা দিয়েছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: