সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৫১ সেকেন্ড আগে
রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় বিদেশি কবুতর চুরি!

ডেইলি সিলেট ডেস্ক:: শখ করে বাসার ছাদে কবুতর পুষতেন। অসুস্থ শরীর নিয়ে প্রতিদিন তাদের রক্ষণাবেক্ষণ করতেন তিনি। বিদেশি কবুতর থাকায় বাড়তি যত্ন ও পরিশ্রমও হতো তাঁর। তবে তাদের কলকাকলিতে সব পরিশ্রমের ক্লান্তি ভুলে যেতেন তিনি। তাঁর আদরের সেই কবুতরগুলো রাতের অন্ধকারে তারের বেড়া কেটে কে বা কারা চুরি করে নিয়ে গেছে গত শনিবার রাতে।

জানা গেছে, কুলাউড়ার দক্ষিণ মাগুরার বাসিন্দা বীরেন্দ্র দেবনাথের বাসার ছাদ থেকে গত ৬ জুলাই শনিবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে অন্তত ২০ জোড়া বিদেশি কবুতর চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরেরা। ওইসময় বীরেন্দ্র দেবনাথের ছোট ছেলে ঘটনা টের পেলে চোরেরা বাকী কয়েকটি কবুতর ফেলে পালিয়ে যায়। চুরি হওয়া কবুতরের আনুমানিক বাজার মূল্য হবে ৫৫ থেকে ৬০ হাজার টাকা।

বীরেন্দ্র দেবনাথ জানান, দেয়াল বেয়ে চোরেরা ছাদে উঠে তার কেটে কবুতরগুলো নিয়ে যাবার সময় আমার ছোট ছেলে শব্দ শুনে ছাদে ওঠে। তখন দেখে ছাদের দরজা বাইরে থেকে আটকানো। চোরেরা তখন টের পেয়ে বাকী কয়েকটি কবুতর খাঁচায় রেখেই পালিয়ে যায়।

বীরেন্দ্র দেবনাথের ছেলে বিশ্বজিৎ দেবনাথ জানান, বড় শখ করে আমি সিলেট থেকে কবুতরগুলো এনেছিলাম। আমার বাবা অসুস্থ শরীর নিয়ে রাতদিন কবুতরের যতœ নিতেন। আমার ছোট ভাইও ওগুলোকে দেখাশোনা করতো। কবুতরগুলো চুরি হওয়ায় আমার বাবা ভেঙে পড়েছেন।

এ ব্যাপারে কুলাউড়ার থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, কবুতর চুরির বিষয়ে আমি জেনেছি। আমরা লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

প্রসঙ্গত, বীরেন্দ্র দেবনাথ কুলাউড়ার জনপ্রিয় সাপ্তাহিক পত্রিকা সীমান্তের ডাকের ভারপ্রাপ্ত সম্পাদক ও কবি সঞ্জয় দেবনাথের ভগ্নিপতি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: