সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আওয়ামীলীগ সরকার খেলাধুলার উন্নয়নে খুবই আন্তরিক -পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি:: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন,খেলাধুলা জীবনকে সুন্দর ও পরিশীলিত করে। খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃংখলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা।তিনি বলেন, খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। যুব সমাজকে যদি আমরা ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত করতে পারি, তাহলে সহজেই এ দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা যাবে।

তিনি আরও বলেন,আওয়ামীলীগ সরকার খেলাধুলার উন্নয়নে খুবই আন্তরিক। দেশের উন্নয়নের পাশাপাশি খেলাধুলার প্রতিও আওয়ামীলীগ সরকারের অবদান প্রশংসনীয়। এই সরকার দেশকে আজ উন্নয়নের মহাসমুদ্রে অবগাহন করাচ্ছে। এখন যেদিকে থাকাই সেদিকেই আওয়ামীলীগ সরকারের উন্নয়ন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে।
রবিবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সরকারি জয়কলস উজানীগাঁও রশিদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট -২০১৯ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বজলুর রহমানের সভাপতিত্বে ও রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিস কুমার চক্রবর্তীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ,অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো.সফি উল্লাহ,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আবুল কালাম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন প্রমুখ।

উল্লেখ্য-উপজেলা পর্যায়ের প্রতিযোগিতায় শিমুলবাক ইউনিয়নের ধনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় দরগাপাশা ইউনিয়নের বুড়–মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: