সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জের ফুটবল খেলা বন্ধের ও ষড়যন্ত্রের প্রতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি:: “সারাদেশে ফুটবল খেলার জোয়ার সুনামগঞ্জ স্টেডিয়ামে বন্ধের দুয়ার” এবং “সারাদেশে হচ্ছে ফুটবল খেলা সুনামগঞ্জে ডুবল ভেলা” এই স্লোগানগুলোকে সামনে রেখে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে ফুটবল খেলা বন্ধের ও ষড়যন্ত্রের প্রতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন হয়েছে।
রবিবার (৭ জুলাই) দুপুরে জেলা শহরের সকল খেলোয়াড় বৃন্দের আয়োজনে শহরের আলফাত উদ্দিন স্কয়ার পয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সভাপতি রায়হান উদ্দিন, ফুটবলার আহসান জামিল আনাস, আব্দুর রহমান জুয়েল, সামিউল হক, সুমন বখত, সুমিত, লিগান, কল্লোল তালুকদার প্রমুখ।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন, সুনামগঞ্জের অনেক ফুটবলার জাতীয় দলে তাদের প্রতিভার স্বাক্ষর রেখেছেন। এক সময় সুনামগঞ্জে নিয়মিত ফুটবল লীগ অনুষ্ঠিত হতো। কিন্তু বর্তমানে সুনামগঞ্জের স্টেডিয়ামে কোন ধরণের খেলাধুলা হয়না। ফলে সুনামগঞ্জের সোনার ছেলেরা আজ মাদকাসক্ত হয়ে নানা ধরণের সমাজবিরোধী কাজে জড়িয়ে পড়ছে।
বক্তারা আরো বলেন, যদি আমাদের মানববন্ধনের সাত দিনের ভিতর সুনামগঞ্জের স্টেডিয়ামে ফুটবল খেলা সহ সকল ধরণের খেলাধুলা শুরু না হয় তাহলে আমরা কঠোর কর্মসূচি ঘোষণা করবো।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: