সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ৫৪ সেকেন্ড আগে
সোমবার, ১১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার পাবলিক লাইব্রেরি আধুনিকায় করাসহ কার্যক্রম নিয়মিত করার দাবীতে স্মারকলিপি প্রদান

শ্রীমঙ্গল সংবাদদাতা:: মৌলভীবাজার পাবলিক লাইব্রেরি আধুনিকায় করাসহ কার্যক্রম নিয়মিত করার দাবীতে জেলা পরিষদ চেয়ারম্যান বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে জেলা পরিষদ ভবনে মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমানের কাছে ভয়েজ অব মৌলভীবাজার ডিস্ট্রিক ইউ কে মৌলভীবাজার জেলা শাখা পক্ষ থেকে এর স্মারকপিলি প্রদান করা হয়। ভয়েজ অব মৌলভীবাজার এর আহব্বায়ক কাউন্সিলর মনবীর রায় মঞ্জু ও সদস্য সচিব বকশী মিজবাহ উর রহমান এর নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন আহব্বায়ক কমিটির যুগ্ন সদস্য সচিব মিলাদ, সদস্য অজয় সেন, মো: আব্দুল ওয়াহাব পান্না, নিখিল তালুকদার, আব্দুল কাইয়ুম, সৈয়দ ছায়েদ আহমদ, দেশীয় সদস্য সাংবাদিক মো: মাহবুবুর রহমান রাহেল, মো: নানু মিয়া ও মো: ইকবাল হোসেন প্রমুখ।

স্মারকলিপি গ্রহণ শেষে জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান এ প্রতিনিধি দলকে বলেন মৌলভীবাজার মানুষের ইতিহার ঐতিহ্য ও জ্ঞান বুদ্ধি’র চর্চার কেন্দ্র পাবলিক লাইব্রেরি টি বন্ধ রয়েছে। এটা কোন অবস্থায় মেনে নিতে পারছেন। তাই তিনি জেলা পরিষদের উদ্যোগে ও অর্থয়ানে এমনকি প্রয়োজনে দেশী বিদেশী বন্ধু বান্ধবের সহযোগীতায় পাবলিক লাইব্রেরি টি দেশী বিদেশী বই দিয়ে সমৃদ্ধ করে আধুনিকায় করাসহ যাবতীয় কার্যক্রম শীঘ্রই শুরু করবেন। জেলা পরিষদের আওতায় নিয়ে নতুন কমিটিসহ আরো লাইফ মেম্বার করে একটি মডেল লাইব্রেরি করার আশ্বাস প্রদান করেন।
ভয়েজ অব মৌলভীবাজার এর প্রতিনিধি দল জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান এর সাথে একমত পোষণ করে কার সকল কাজে সংগঠনটি সহযোগীতা করবে বলে আশ্বাস প্রদান করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: