সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্ষমা চাইলেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপে পুরো বাংলাদেশ দলের হয়ে একজন সাকিব লড়ে গেলেন। বিশ্বকাপের এক ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় ৮ ইনিংসে ৫ ফিফটি ও ২ সেঞ্চুরি। সর্বোচ্চ ১২৪ ও সর্বনিম্ন ৪১ রান। ৮ ইনিংসে নিয়েছেন ১১টি উইকেট। ওয়ান ম্যান আর্মি খ্যাত সাকিব বিশ্বকাপ শেষে ৬০৬ রান নিয়ে রইলেন সবার উপরে। একজন সাকিবের সঙ্গে উল্লেখযোগ্য ভাবে পুরো বিশ্বকাপে আলো ছড়াতে পারেননি আর কোনো ক্রিকেটার।

মুশফিক ব্যাট হাতে কয়েক ম্যাচ জ্বলে উঠলেও ম্যাচ উইনিং ইনিংস উপহার দিতে পারেননি। তাই বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ছিটকে যাওয়ায় সাকিবের আক্ষেপটা যেনো একটু বেশিই। টাইগার অধিনায়ক মাশরাফিও তাই মনে করেন।

শুক্রবার পাকিস্তানের বিপক্ষে ৯৩ রানের ব্যবধানে হেরে বিশ্বকাপ শেষ করেছে টাইগাররা। এই ম্যাচেও ব্যাট হাতে সর্বোচ্চ ৬৪ রানের ইনিংস উপহার দিয়েছেন সাকিব আল হাসান।সাকিবের সঙ্গে আজও কোনো ব্যাটসম্যান দায়িত্ব নিতে পারেননি। ম্যাচ শেষে তাই পুরো দলের হয়ে সাকিবের কাছে ক্ষমা চাইলেন টাইগার অধিনায়ক মাশরাফি।

মাশরাফি বলেন, ‘গত দুই ম্যাচেই সাকিব ভালো ব্যাটিং করেছে। তবে তাকে কেউ সঙ্গ দেয়নি। আমি মনে করি আজকের পিচও ৫০-৫০ ছিল। এই রানটা টপকানো যেতো। কিন্তু আমরা কোনো পার্টনারশিপ গড়তে পারিনি। দল হিসেবে আমরা খুবই দু:খিত যে আমরা কেউই সাকিবের সাহায্য হাত বাড়িয়ে দিতে পারিনি। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং সকল বিভাগেই সাকিব দূর্দান্ত ছিল। তবে দল হিসেবে আমরা কেউই সাকিবকে সাহায্য করতে পারিনি।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: