সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ২০ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রতারণা মামলায় ফাঁসলেন হৃত্বিক রোশন

বিনোদন ডেস্ক:: পারিবারিক ঝামেলা তুঙ্গে, এর মাঝেই প্রতারণার মামলায় ফাঁসলেন হৃতিক রোশন। দিদি সুনয়নাকে নিয়ে রোশন পরিবারে অশান্তির ঝড়। বাবা রাকেশ রোশন ও ভাই হৃতিকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন সুনয়না।

সেই ঝামেলা মেটার আগেই অন্য এক সমস্যায় জড়িয়ে পড়লেন বলিউডের হার্টথ্রব হৃতিক রোশন। এ বার তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করলেন হায়দরাবাদের কাল্ট জিমের এক গ্রাহক।

কাল্ট ফিটনেস সেন্টারের শাখা রয়েছে সারা ভারতেই। এই জিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হৃতিক। অ্যাপের মাধ্যমে এই ফিটনেস সেন্টারে রেজিস্ট্রেশন করানো হয়। জায়গা খালি আছে কি না সেটা দিয়ে দেওয়া হয় অ্যাপে। তার মাধ্যমেই অগ্রিম বুকিং শুরু হয়।

পছন্দের প্যাকেজ দেখে টাকা দিয়ে বুকিং সারের গ্রাহকরা। ওয়েট লস প্যাকেজ থেকে যোগ, জুম্বা, বক্সিং, পাওয়ার ওয়ার্কআউট সব কিছুর জন্যই যথেষ্ট নামডাক রয়েছে কাল্ট ফিটনেস সেন্টারের।

হায়দরাবাদে এই ফিটনেস সেন্টারের একটি শাখায় বুকিং করেছিলেন শশীকান্ত। তাঁর অভিযোগ, ফাঁকা স্লট না দেখেই সম্প্রতি বুকিং করিয়েছেন এই জিমের কর্তৃপক্ষেরা। এক ধাপে বহুজনের এন্ট্রি করানো হয়েছে জিমে। অথচ কোনও ফিটনেস সেশনের জন্য ডাক পড়েনি।

শশীকান্তের দাবি, ওয়েট লস প্যাকেজের জন্য তিনি গত বছর ডিসেম্বরে এককালীন ১৭,৪৯০ টাকা জমা করেছিলেন। অ্যাপ দেখেই সেই টাকা দিয়ে বুকিং করেছিলেন তিনি। জানিয়েছেন, গত বছর নানা রকম অফার দিচ্ছিল কাল্ট। এক বছরের জন্য ওয়েট লস প্যাকেজ রাখা হয়েছিল ১৭,৪৯০-৩৬,৪০০ টাকার মধ্যে। তিনি বুকিং করেছিলেন যথা সময়েই, কিন্তু চলতি বছর জুলাই মাস অবধি একটি সেশনের জন্যও তাঁর ডাক পড়েনি। শুধু তিনি নন, এমন অবস্থায় নাকি পড়েছেন তাঁর মতোই আরও অনেক গ্রাহক।

শশীকান্তের দাবি, কাল্ট ফিটনেসের ব্যান্ড অ্যাম্বাসাডর যেহেতু হৃতিক রোশন, তাই তাঁকেই সবটা দায়িত্ব নিতে হবে। হৃতিকের বিরুদ্ধে ইতিমধ্যেই প্রতারণার মামলা দায়ের করেছেন শশীকান্ত। সাইবেরাবাদ পুলিশ কমিশনারেটের অধীনে কেপিএইচবি কলোনি থানায় হৃতিক ও ফিটনেস সেন্টারের আরও তিন শীর্ষ আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন শশীকান্ত।

পুলিশ আধিকারিক কে লক্ষ্মী নারায়ণ জানিয়েছেন, অভিযোগে লেখা হয়েছে, হৃতিকের নাম ভাঙিয়ে দিনের পর দিন টাকা নিয়ে প্রতারণা করছে কাল্ট ফিটনেস সেন্টার। যেহেতু হৃতিক ব্র্যান্ড অ্যাম্বাসডর তাই তাঁর নাম দেখেই প্রচুর মানুষ এই জিমে ভর্তি হওয়ার চেষ্টা করেন। তারই ফায়দা তুলছে কাল্ট।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: