সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বকাপ মাঠে নগ্ন হয়ে ঢুকে পড়লেন দর্শক! (ভিডিও)

স্পোর্টস ডেস্ক:: চলমান বিশ্বকাপের নিরাপত্তা নিয়ে একের পর এক প্রশ্ন উঠেই আসছে। কদিন আগেই আফগানিস্তান-পাকিস্তান ম্যাচের সময় গ্যালারিতে বসে সংঘর্ষে লিপ্ত হন দুই দলের সমর্থকরা। এর রেশ কাটতে না কাটতেই গত বুধবার ঘটে গেছে অনন্য এক চিত্র।

বুধবার চেস্টার লি স্ট্রিটে ইংল্যান্ড-নিউজিল্যান্ড ম্যাচে দ্বিতীয় ইনিংস চলাকালীন সময়ে মাঠের মধ্যে নগ্ন শরীরেই ঢুকে পড়েছিলেন এক দর্শক।

মাথায় সবুজ এক টুপি পরে মাঠের মধ্যে একের পর এক ডিগবাজি খেতে থাকেন তিনি। এক পর্যায়ে কথাও বলেন ক্রিজে থাকা দুই কিউই ব্যাটসম্যান টম লাথাম ও মিচেল সান্টনারের সঙ্গে।

তাকে আটকাতে বেশ হিমশিম খেতে হয় মাঠের নিরাপত্তাকর্মীদের। শেষপর্যন্ত ছয়-সাত জন লোক মিলে তাকে ধরতে সক্ষম হয় নিরাপত্তাকর্মীরা এবং তাকে গ্রেফতার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলে জানিয়েছে আইসিসি।

এর আগে নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলায় তা নিয়ে বাড়তি কাজ করবেন বলে আশ্বাস দিয়েছিলেন আইসিসির প্রধান নির্বাহী ডেবিড রিচার্ডসন। কিন্তু সেই বাড়তি নিরাপত্তা থাকা সত্তেও এরকম ঘটনা কিভাবে ঘটতে পারে তার কোনো উত্তর এখনো দেয়নি তারা।

রিচার্ডসন বলেছিলেন, ‘নিরাপত্তার বিষয়টি নিয়ে আমরা বিভিন্ন দলের সঙ্গে কাজ করছি। অবশ্যই মাঠের মধ্যে সব মানুষকে আটকে রাখাটা খুব কঠিন ব্যাপার। কিন্তু কোন মানুষের কাছে থেকে রাজনৈতিক স্লোগান বা ব্যানার পাওয়া গেলে আমাদের নিরাপত্তা দল তা খতিয়ে দেখবে।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: