সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে একদিনে ৮ পুলিশ কর্মকর্তাকে বদলি

নিউজ ডেস্ক:: হবিগঞ্জে একদিনে আট পুলিশ কর্মকর্তাকে বদলি করা করা হয়েছে। বুধবার (৩ জুলাই) সিলেট রেঞ্জের ডিআইজি ও হবিগঞ্জের পুলিশ সুপার পৃথক দুই আদেশে তাদের বদলি করেন।

পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা যায়, সিলেট রেঞ্জের ডিআইজি’র আদেশে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমানকে সুনামগঞ্জ থানায় বদলি করা হয়। অপর এক আদেশে চুনারুঘাট থানার ওসি আজমিরুজ্জামানকে মাধবপুর থানায়, মাধবপুর থানার ওসি (তদন্ত) কামরুজ্জামকে ওসি হিসেবে বাহুবল থানায়, বাহুবল থানার ওসি মাসুক আলীকে হবিগঞ্জ সদর মডেল থানায়, আজমিরীগঞ্জ থানার ওসি নাজমুল হককে চুনারুঘাট থানায়, মাধবপুর সার্কেলের ইন্সপেক্টর মোশাররফ হোসেন তরফদারকে আজমিরীগঞ্জ থানায়, হবিগঞ্জ পুলিশ অফিসের ইন্সপেক্টর (ক্রাইম) মোজাম্মেল হককে বানিয়াচং থানায় ও বানিয়াচং সার্কেলের ইন্সপেক্টর জিএম হামিদুল হককে হবিগঞ্জ পুলিশ অফিসে বদলি করেন এসপি মোহাম্মদ উল্ল্যা। এর আগে সম্প্রতি মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তীকে অন্যত্র বদলি করা হয়।

এ ব্যাপারে হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা বলেন, হঠাৎ দু’টি থানার ওসির বদলি হয়ে যাওয়ায় সমন্বয় করতে গিয়ে বাকিদের বদলি করা হয়েছে। এছাড়া এক থানায় নির্দিষ্ট সময় শেষ হয়ে যাওয়ার কারণেও কয়েকজনকে বদলি করা হয়েছে বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: