সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ১৬ সেকেন্ড আগে
রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিফাতকে নিয়ে বন্ধু জনের আবেগঘন স্ট্যাটাস!

নিউজ ডেস্ক:: বরগুনায় প্রকাশ্য সড়কে স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। তার হত্যার কিছুদিন পর রিফাতকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন তার ঘনিষ্ঠ বন্ধু মঞ্জুরুর আলম জন।

স্ট্যাটাসের সঙ্গে রিফাতের বিভিন্ন সময়ের নানা স্মৃতিবিজড়িত ৩০টি ছবি পোস্ট করেছেন তিনি।

তার সেই স্ট্যাটাসটি অনেকেই শেয়ার করছেন এখনও।

পাঠকের জন্য মঞ্জুরুল আলম জনের স্ট্যাটাসটি তুলে ধরা হলো, রিফাত তোর সঙ্গে জীবনের কিছুটা সময় পথ চলতে পেরে আমি নিজেকে ভাগ্যবান মনে করি। আমার জীবনে দেখা সব থেকে সেরা ভালো মানুষটি ছিলি তুই। হয়তো তোর মতো বন্ধু, সঙ্গী, সাথী, ভাই আর জীবনে পাব না। তুই আমাদের ছেড়ে অনেক অভিমান নিয়ে চলে গেলি। তোর জন্য আমরা কিছুই করতে পারলাম না। আমাদের মাফ করে দিস।

মঞ্জুরুর আলম জন আরও লেখেন, শেষ ১০ বছর এ হাসি ছাড়া দেখেছি বলে মনে পরে না তোর দুষ্ট হাসিটা খুব মিস করব রে। তুই বন্ধু ছিলি না, তুই ছিলি আত্নার ভাই। তোর সঙ্গে অনেক রাগা-রাগী, ঝগড়াঝাটি করেছি, আর কেউ রিফাত এর নামে নালিশ করতে পারবে না। আর বকাও দিতে পারবে না। আর কেউ কোনো দিন সকাল বেলা ঘুম থেকে ডাকতে আসবে না।

বন্ধু হারিয়ে আপ্লুত হয়ে জন আরও লেখেন, আর কোনোদিন কল দিলে বলবি না, দাঁড়া বাসার সামনে ৫ মিনিট আসতেছি ভায়া। ইচ্ছা ছিল সারা জীবন এক সঙ্গে পথ চলব কিন্তু সেটা আর হলো না।

আমি জানি অনেক কষ্ট পেয়ে আমাদের ছেড়ে চলে গেলি। বাকি যতদিন বেঁচে থাকব ততদিন তুই আমাদের মাঝে বেঁচে থাকবি। যেখানেই থাকিস ভাল থাকিস। আল্লাহ তোকে জান্নাতবাসী করুক।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: