সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন ইউকে’র সাধারন সভা অনুষ্ঠিত

বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন ইউকে’র সাধারন সভা গত ০১-০৭-২০১৯ সোমবার বিকেল ৩ ঘটিকার সময় স্থানীয় ব্রিকলেনের ক্যাফে গ্রিল রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি আহমদ আল জাকি’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আল-আমিন’র পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামল্যাটস কাউন্সিলের সম্মানিত কাউন্সিলর জনাব শাহ সোহেল আমীন সাহেব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডনের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শামসউদ্দিন তালুকদার শামস ।

সহ-সাংগঠনিক সম্পাদক আফসার আলী’র স্বাগত বক্তব্যর মাধ্যমে অনুষ্টিত সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন যুগ্ন সাধারন সম্পাদক খালিকুর রহমান, সংগঠনের অন্যতম সদস্য মনিরুজ্জামান জুনেদ, মোঃ সুমন আফসার, মোঃ তারেক আহমদ. মোঃ কবির আহমদ, মোঃ আক্তার হুসেন, মোঃ ওলিউর রহমান, শাহ মুবিন আহমদ, মোঃ নাসির উদ্দিন মিছলু, মোঃ মির্জা ফাহিম বেগ, মোঃ সাইফুর রহমান সাইফ ও মোঃ আনোয়ার হুসেন।

সভায় সংগঠনের সভাপতি আহমদ আল জাকি বিশ্বনাথে একটি হাসপাতাল প্রতিষ্টার লক্ষে সবার সহযোগীতা একান্তভাবে কামনা করেন।

হাসপাতাল প্রতিষ্টার উদ্যোগকে স্বাগত জানিয়ে বিশেষ অতিথি জনাব শামসউদ্দিন তালুকদার শামস বলেন হাসপাতাল প্রতিষ্টার জন্য ভূমি ও অর্থনৈতিক সহ যত ধরনের সহযোগীতার প্রয়োজন, সব ধরনের সহযোগীতার জন্য আমি ব্যক্তিগতভাবে ও আমরা প্রবাসীরা আপনাদের এই সফল উদ্যোগ বাস্তবায়নের জন্য সর্বাত্নক সহযোগীতা করে যাব।

প্রধান অতিথির বক্তব্যে টাওয়ার হ্যামল্যাটস কাউন্সিলের সম্মানিত কাউন্সিলর জনাব শাহ সোহেল আমীন সাহেব বলেন আমি ও একদিন আপনাদের মত তরুন ছিলাম। আজকে আপনাদের গ্রহন করা আদর্শ রাষ্ট্র ও সমাজগঠন মূলক যে সমস্ত উদ্যোগ গ্রহন করেছেন আমি সত্যিই আনন্দিত। এগুলো বাস্তবায়নের জন্য আমি শুধু কাউন্সিলর হিসেবেই নয় বরং আপনার ভাই হিসেবে আপনাদের সর্বাত্নক সাহায্য সহযোগীতা করে যাব। তিনি আরও বলেন সামাজিক উন্নয়ন মূলক কাজ করলে সামাজিক মর্যাদা বৃদ্ধি পায়।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: