সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ১৭ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বরগুনায় বর্বরোচিত হামলার ঘটনায় শাবিতে নিরব প্রতিবাদ

শাবি প্রতিনিধি:: বরগুনায় দিনে দুপুরে জনসমক্ষে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যার ঘটনায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) মুখ বেঁধে নিরব প্রতিবাদ করেছে দুই শিক্ষার্থী।বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে দাঁড়িয়ে হাতে লেখা পোস্টার নিয়ে তারা এই প্রতিবাদ জানান।

এসময় তাদের হাতে থাকা পোস্টারে হাতে লেখা ‘স্ত্রীর সামনে স্বামী খুন ‘স্বামীর সামনে স্ত্রী ধর্ষিত’, ‘মায়ের সামনে সন্তান খুন’, ‘ভাইয়ের সামনে বোন লাঞ্চিত’, ‘আর কতো!’, ‘আর কতো?’ প্রতিবাদী কথা লেখা ছিল। অন্য আরেকটি পোস্টারে এমন বর্বরোচিত ভাবে খুন হওয়া বিশ্বজিৎ, অভিজিৎ, অনন্ত বিজয় দাশ, দীপন, সাগর, রুনি, জুলহাস মান্নান, লাস্ট ডে (শেষ দিন) রিফাত শরিফকে স্মরণ করিয়ে দিয়ে ‘আর কতো?’, ‘হাউ মানি’ প্রশ্ন রেখে নিরব প্রতিবাদ জানান।

প্রতিবাদী শিক্ষার্থীদের সাথে কথা বলতে চাইলে নাম প্রকাশ না করার শর্তে তারা সমকালকে বলেন, আমরা মানুষ! মানবিক বিবেক বোধ থেকে এই বর্বরোচিত হত্যাসহ দেশের মাঝে সকল অন্যায়ের প্রতিবাদ জানাতে এখানে দাঁড়িয়েছি। আমরা চাই বরগুনার ঘটনায় জড়িত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক। যেন আর কখনো আমাদের এমন দৃশ্য না হয়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: