সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪২ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সরকারি কর্মকর্তাকে ব্যাট দিয়ে পেটালেন জনপ্রতিনিধি! (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের মধ্যপ্রদেশ রাজ্যর ইন্দোর জেলা শহরে প্রকাশ্যে সরকারি কর্মকর্তাকে ক্রিকেট ব্যাট দিয়ে গুন্ডাদের মতো পেটালেন ইন্দোরের বিজেপি মহাসচিব কৈলাস বিজয়বর্গীয়র ছেলে আকাশ বিজয়বর্গীয়। আকাশ ইন্দোর ৩ নং বিধানসভা কেন্দ্রের বিধায়কও। আজ বুধবার এই ঘটনা ঘটে।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী জানা যায়, ঘটনার দিন অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে গিয়েছিলেন পৌরসভার ওই কর্মকর্তা। সেই সময়েই রাজ্য বিধানসভার এমপি আকাশের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। ওই কর্মকর্তাকে শাসাতেও দেখা যায় আকাশকে। পাঁচ মিনিটের মধ্যে সেখান থেকে চলে না গেলে পরের ঘটনার দায় ওই কর্মকর্তাকেই নিতে হবে — এমন কথাও বলতে থাকেন তিনি।

এর পরই কর্মকর্তার দিকে ব্যাট নিয়ে তেড়ে যান কৈলাস বিজয়বর্গীয়র ছেলে। পেটাতে থাকেন তাকে। গোটা ঘটনাটি সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়েছে। ‘গুন্ডাগিরি’র এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তীব্র সমালোচনার ঝড় উঠেছে। সরগরম হয়ে উঠেছে মধ্যপ্রদেশের রাজ্য-রাজনীতিও।

ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে, জনপ্রতিনিধি হয়ে কিভাবে এক জন সরকারি কর্মকর্তার গায়ে হাত তোলার সাহস দেখালেন ওই বিজেপি বিধায়ক!

যদিও এই ঘটনার জন্য পৌরসভার কর্মকর্তাকেই দায়ী করছেন বিজেপি নেতা হিতেশ বাজপেয়ী। তিনি বলেন, ‘ওই অফিসার ঘুষ চাইছিলেন। আকাশ তার প্রতিবাদ করেন। তখনই এই ঘটনা ঘটেছে।’ পাশাপাশি, তিনি এটাও বলেন, ব্যাট দিয়ে মারার জন্য আকাশকে জেলে ভরতে পারেন; কিন্তু যে অফিসার ঘুষ চাইল তাঁর কী শাস্তি হবে?

আকাশের দাবি, ওই কর্মকর্তা এক মহিলাকে গালিগালাজ করছিলেন। তার হাত ধরে টানাটানিও করছিলেন। এই ঘটনা দেখার পর প্রচণ্ড রাগ হয়েছিল। সেই রাগের বশেই এমন কাজ করে ফেলেছেন তিনি।

এ দিকে, সহকর্মীকে মারার ঘটনায় বিক্ষোভ দেখান পৌর দফতরের কর্মীরা। ক্ষোভে কাজ বন্ধ করে দেন। সেই সঙ্গে আকাশের শাস্তির দাবিও জানিয়েছেন তারা।

ভিডিও:





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: