সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ

নিউজ ডেস্ক:: সিলেটের বিশ্বনাথ উপজেলায় পুলিশ ও ডাকাতের গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় উপপরিদর্শকসহ (এসআই) পাঁচ পুলিশ গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের কুড়িখলা সেতুর পাশে এ গোলাগুলির ঘটনা ঘটে। গুলিবিদ্ধদের মধ্যে এক এসআই, দুই এএসআই ও দুই কনস্টেবল রয়েছে। তারা হলেন- থানার এসআই দেবাশীষ শর্ম্মা, এএসআই পরিমল চন্দ্রশীল, এএসআই জামাল খান, কনস্টেবল আবদুল হক ও আবুল কালাম। তাদের সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে এ ঘটনায় একটি আগ্নেয়াস্ত্র (পাইপগান), দুটি গুলি, চারটি শাবল, দুটি ব্যাগ ও একটি ভেল্টব্যাগ’সহ এক ডাকাতকে গুলিবিদ্ধ হয়ে আহতাবস্থায় গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ডাকাত আকুল মিয়া (২৮) উপজেলার রামপাশা ইউনিয়নের নওধার গ্রামের ইদ্রিছ আলীর ছেলে।এ বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম।

তিনি বলেন, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় তিন দারোগাসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন। পাশাপাশি এক ডাকাতকেও আহতাবস্থায় গ্রেফতার করে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা করবেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: da[email protected]

Developed by: