সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৩ সেকেন্ড আগে
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে দুষ্কৃতিকারীর দেয়া আগুনে মিটার ও খড়ের ঘর পুড়ে ছাই

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের শ্রীসূর্য্য গ্রামে দুষ্কৃতিকারীর দেয়া আগুনে অল্পের জন্য জানমাল ও বসতঘর রক্ষা পেয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। শ্রীসূর্য্য গ্রামের দেবব্রত দাস এর বাড়িতে গত সোমবার দিবাগত রাত ২টায় ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা অভিযোগে জানান, দুষ্কৃতিকারী চক্র প্রথম দফা গত ১৭ জুন রাতে দেবব্রত এর বাড়ির খড়ের স্তুপে আগুন দেয়। দ্বিতীয় দফা গত ২২ জুন ভোর রাতে ঘরের একটি বৈদ্যুতিক লাইনের মিটারে পলিথিনের মাধ্যমে আগুন ধরিয়ে দেয়। সর্বশেষ সোমবার দিবাগত রাতে বসতঘরের পাশে গবাদি পশুর খাবারের খড়ের ঘরে ও বসতঘরের বৈদ্যুতিক মিটারে আগুন ধরিয়ে দেয়। দেবব্রত দাস জানান, ঘুমের মধ্যে হঠাৎ বিকট শব্দ শুনে উঠে আগুন দেখে হাল্লা চিকৎকার দিলে পার্শ্ববর্তী ঘরের লোকজন এগিয়ে এসে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অল্পের জন্য বসতঘর ও ঘরে বসবাসরত নারী ও শিশুরা রক্ষা পায়। বিষয়টি পুলিশ প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিদের অবহিত করেছেন বলে তিনি জানান। তিনি আরও বলেন, দুষ্কৃতিকারী দল এ নিয়ে তৃতীয় বারের মতো ঘটনা ঘটে।
এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য আশিক মিয়া বলেন, দুষ্কৃতিকারী চক্র তৃতীয় বারের মতো এ ঘটনা ঘটিয়েছে। শমশেরনগর ফাঁড়ির এসআই আনজির আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল তদন্ত করা হয়েছে। অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: