সর্বশেষ আপডেট : ১৯ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আওয়ামীলীগ ত্যাগের রাজনীতিতে বিশ্বাসী, ভোগের রাজনীতিতে নয় – শফিকুর রহমান চৌধুরী

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্চাসেবকলীগ ও ছাত্রলীগ ত্যাগের রাজনীতি করে ভোগের রাজনীতি নয়। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত তাকলে ২০৪১ সালে বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রের সাথে প্রতিযোগিতা করতে পারবে।

এসময় বঙ্গবন্ধুর ৬ দফা আন্দোলন থেকে শুরু করে ১৯৬৮ সাল থেকে দেশে যা আন্দোলন হয়েছিল সব বঙ্গবন্ধুর নেতৃত্বে হয়েছে। তিনি প্রথমেই স্মরণ করেন হাজার বছরের শ্রেষ্ট বাঙালী যার জন্ম না হলেই দেশ স্বাধীন হত না জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী, ও জাতীয় চার নেতাকে ।

তিনি আওয়ামীলীগ প্রতিষ্টা ৭০তম বার্ষিকী উপলক্ষ্যে শহীদ আব্দুল কুদ্দুস পাটোয়ারি ব্লক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন।

জেলা স্বেচ্চাসেবকলীগ সহ সভাপতি আহবাবুর রহমান খান শিশুর সভাপতিত্বে ও জেলা স্বেচ্চাসেবকলীগ নেতা শিশির সরকারের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্চাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য সুব্রত পুরকায়স্থ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী স্বেচ্চাসেবলীগ সভাপতি আফসার আজিজ, সিলেট মহানগর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, সিলেট মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদ।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কিশোর ভট্টাচার্য জনি, সাজ্জাদুর হক, আশরাফুল হাসান কামরান, আব্দুল মনাফ, এস জামান জুনেদ, আব্দুস সালাম, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি ফয়ছল আহমদ, জুনেদ আহমদ মুন্না, সুমন ইসলাম, আব্দুল রব সায়েম, শহীদুজ্জামান সুমন, রফিকুল ইসলাম রাব্বি, শাওন আহমদ সাগর, আব্দুস সালাম, আসাদুজ্জামান বাবলু, আরিফ আহমদ, আব্দুর রহিম, রাজু, এমরান আহমদ, মারুফ উদ্দিন প্রমুখ। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: