সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩ সেকেন্ড আগে
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইমরান খানের জায়গায় শচীনের ছবি পোস্ট করলেন তাঁরই সহকারী!

আন্তর্জাতিক ডেস্ক:: শনিবার টুইটারে শচীন টেন্ডুলকারের শৈশবের একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে ‘প্রধানমন্ত্রী ইমরান খান ১৯৬৯’ লিখে ট্রলের শিকার হয়েছেন পাকিস্তানি প্রধানমন্ত্রীরই বিশেষ সহকারী নাইম উল হক।

জানা যায়, ইমরান খানের ছোটবেলার ছবি ভেবে শনিবার ‘প্রধানমন্ত্রী ইমরান খান ১৯৬৯’ ক্যাপশন দিয়ে ইমরানের বদলে ব্যাট হাতে শচীন টেন্ডুলকারের শৈশবের একটি ছবি পোস্ট করেন তিনি।

আপলোড করার পর পাকিস্তানি প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর এই পোস্ট মুহুর্তেই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। ট্রল আইকনে পরিণত হন নাইম।

PM Imran Khan 1969 pic.twitter.com/uiivAOfszs

— Naeem ul Haque (@naeemul_haque) June 21, 2019

এই পোস্ট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মজায় মেতে ওঠেন নেটিজেনরা। নাইম উল হকের টুইটের উত্তরে একেকজন একেকভাবে এই ভুল পোস্ট নিয়ে মস্করা করছেন।

একজন নরেন্দ্র মোদির একটি পুরনো ছবি দিইয়ে ক্যাপশন লিখেছেন অভিনেতা পরেশ রাওয়াল। আবার আরেকজন অভিনেতা সালমান খানের একটি ছবি দিয়ে নিচে লিখেছেন শোয়েব আখতার।

একজন লগন সিনেমা থেকে আমির খানের একটি ছবি দিয়ে তাতে ক্যাপ্সহন লিখেছেন বিরাট কোহলি ১৮৫৭ সাল। নাইম উল হকের এই পোস্টটি এখনও পর্যন্ত সাতশ’বারেরও বেশি রিটুইট হয়েছে। পোস্টটিতে লাইক পড়েছে ৭ হাজার।

উল্লেখ্য, কিছুদিন আগেই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান নিজেই খলিল জিবরানের কয়েকটি লাইন টুইট করে ট্রলের শিকার হন। নেটিজেনদের দাবি, কবিতার লাইনগুলো খলিল জিবরানের নয়। কবিতাটি রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: