সর্বশেষ আপডেট : ৭ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আ.লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেট আওয়ামী লীগ

বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে যুক্তরাষ্ট্র মিশিগান স্টেট আওয়ামী লীগের উদ্যোগে নানা কর্মসূচি গ্রহণ করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকীর দিন ২৩ জুন সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, কেক কাটা এবং আনন্দ র‌্যালী বের করে বিপুল উৎসাহ-উদ্দীপনায় দিবসটি পালন করা হয়।

মিশিগান স্টেট আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমদ চানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু আহমেদ মুসার পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন হ্যামট্রারমিক সিটির দুইবারের নির্বাচিত কাউন্সিল ম্যান।

সভায় আরো বক্তব্য রাখেন উপদেষ্টা সাজ্জাদুর রহমান মাখন, সাহেদ আহমদ আনসারী, মুস্তাফা আল্লামা, মনজুর খান, রতন বড়–য়া, কিবরিয়া লস্কর, সহ সভাপতি মোস্তাক আহমদ মুক্তা, আলফু কামালি, মোহাম্মদ এ হোসেন সুলেমান, মোহাম্মদ রাব্বি খান, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ হোসেন ও সুলতান জে শরীফ, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রুবেল, ধর্ম সম্পাদক ওলিউর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামরুল হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন খান, সহ-প্রচার সম্পাদক নূর এ আলম জাফরী, প্রবাসী কল্যাণ সম্পাদক ফারুক আহমেদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শামসুর রহমান সমসু, কোষাধ্যক্ষ মোর্শেদ আহমদ, মানবাধিকার বিষয়ক সম্পাদক সাব্বির আহমেদ, বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা আফজাল লোদী, কামরুজ্জামান খান প্রমুখ। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: