সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৮ সেকেন্ড আগে
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় স্ত্রীকে অগ্নিদগ্ধকারী স্বামী গ্রেফতার

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখায় স্ত্রী আছমিনা বেগমকে অগ্নিদগ্ধকারী স্বামী সাহেদ আহমদকে সোমবার বড়লেখা থানা পুলিশ ঢাকা থেকে গ্রেফতার করেছে।

জানা গেছে, উপজেলার জফরপুর গ্রামের হতদরিদ্র ছমির উদ্দিন ৩ বছর পূর্বে মূছেগুল গ্রামের আনু মিয়ার ছেলে সাহেদ আহমদের সাথে মেয়ে আছমিনা বেগমের বিয়ে দেন। বিয়ের পর থেকে প্রায়ই স্বামীর মারধরের শিকার হতেন আছমিনা। ৪ জুন ভোররাতে পারিবারির কলহের জেরে সাহেদ আহমদ ঘরে থাকা স্ত্রী আছমিনার সব কাপড় জড়ো করে আগুন ধরিয়ে দেয়। বাধা দেয়ায় শারীরিক আঘাত করে সে আছমিনাকে আগুনের মধ্যে চেপে ধরে। এতে তার শরীরের প্রায় ৬০ ভাগ ঝলসে যায়। বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হকের বদান্যতায় অগ্নিদগ্ধ আছমিনা গত ১৩ জুন থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থা উন্নতির দিকে।

এঘটনায় আছমিনার বাবা ছমির উদ্দিন জামাতাসহ দুইজনের বিরুদ্ধে থানায় মামলা করলে স্বামী সাহেদ আহমদ আত্মগোপন করে। গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা থানার এসআই শরীফ উদ্দিন সোমবার সকালে ঢাকার কামরাঙ্গীর চর এলাকা থেকে তাকে গ্রেফতার করেছেন।

ওসি মো. ইয়াছিনুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সোমবার রাতে গ্রেফতার আসামী সাহেদকে নিয়ে আসা হয়েছে। মঙ্গলবার আদালতে সোপর্দ করা হবে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: