সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২৫ সেকেন্ড আগে
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুসলিম যুবকদের গলা কেটে ফেলার হুমকি দিলেন বিজেপি সাংসদ

আন্তর্জাতিক ডেস্ক:: মুসলিম যুবকদের গলা কেটে ফেলার হুমকি দিয়েছেন আদিলাবাদ থেকে নির্বাচিত বিজেপির সংসদ সদস্য সোয়ম বাপু রাও। তার এমন অসংলগ্ন বক্তব্যে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে হায়দরাবাদ ও আদিলাবাদে। খবর নিউজ এইটিন।

এক আদিবাসী নারীর ওপর মুসলিম যুবকের উৎপীড়নের অভিযোগ এনে মুসলিম যুবকদের গলা কেটে ফেলার হুমকি দিয়েছেন বিজেপির এ সংসদ সদস্য।

এদিকে সাম্প্রদায়িক উসকানি দেয়ায় সোয়ম বাপুর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। বিতর্কিত বক্তব্যের জন্য সোয়ম বাপু রাওকে ক্ষমা চাওয়ার আহ্বান আহ্বান জানিয়েছেন কংগ্রেসের সংখ্যালঘু সেলের জেলা সভাপতি সাদিজ খান।

উল্লেখ্য, বাপু রাও বিজেপিতে এ বছরই যোগ দিয়েছেন। এর আগে ২০১৪ সালে তিনি টিআরএসের টিকিটে জয়ী হয়েছিলেন। ২০১৮ সালের বিধানসভা নির্বাচনে হেরে গিয়ে লোকসভা নির্বাচনে লড়ার জন্য কংগ্রেসের টিকিট চান বাপু রাও।

কংগ্রেস আদিলাবাদ থেকে অন্য প্রার্থীকে মনোনীত করায় পরই বিজেপিতে যোগ দেন তিনি। তার অভিযোগ, তেলঙ্গানায় বিজেপি নেতারা ক্রমাগত প্রতিহিংসার স্বীকার হচ্ছেন।

ভারতে সংখ্যালঘু মুসলমানদের কোনো ধর্মীয় স্বাধীনতা নেই বলে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের রিপোর্ট প্রকাশের মধ্যেই এ ঘটনা ঘটল।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: