সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ২৬ সেকেন্ড আগে
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মর্গে উঠে বসলো মৃত ব্যক্তি

আন্তর্জাতিক ডেস্ক:: মৃত ব্যক্তি মর্গে গিয়ে জীবিত হয়ে উঠলেন। আজব এই ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশ রাজ্যে। রাতে চিকিৎসক রোগীকে মৃত বলে ঘোষণা করেন। তারপরেই তার মরদেহ পাঠিয়ে দেওয়া হাসপাতালের মর্গে। এরপর সকাল হতেই সকলকে চমকে দিয়ে মর্গের মধ্যেই নড়ে ওঠেন সেই রোগী।

ঘটনা ভারতের মধ্যপ্রদেশের সাগর জেলার বিনার সিভিল হাসপাতালের। গত শুক্রবার স্থানীয় সময় রাত ৯ টা নাগাদ মধ্যপ্রদেশের সাগর জেলায় রাস্তার পাশে এক অচেতন বৃদ্ধকে (৭২) স্থানীয় বিনার সিভিল হাসপাতালে এনে ভর্তি করে দেন এলাকার কিছু মানুষ।

বৃদ্ধের নাম কাশীরাম বলে জানা যায়। সেই সময় ওই হাসপাতালের দায়িত্বে থাকা চিকিৎসক বৃদ্ধকে মৃত বলে ঘোষনা করেন। সেই মর্মে হাসপাতালের তরফে পুলিশকে একটি নোটও পাঠানো হয়। পরদিন ওই বৃদ্ধের দেহ ময়নাতদন্ত হওয়ার কথা ছিলো।

হাসপাতালের চিকিৎসক ওই বৃদ্ধকে মৃত বলে ঘোষনা করার পরেই তার দেহ পাঠিয়ে দেওয়া হয় হাসপাতালের মর্গে। রাতভর হাসপাতালের মর্গেই থাকেন বৃদ্ধ।

এরপর শনিবার সকালে পুলিশ যখন হাসপাতালের মর্গে এসে ময়নাতদন্তের জন্য দেহটি উদ্ধার করতে যায় তখন তো তাদের চক্ষু চড়কগাছ। কারণ মর্গে বসে সেই বৃদ্ধ বিড়বিড় করে কিছু বলার চেষ্টা করছিলেন। যা দেখে রীতিমতো ভুতুড়ে কাণ্ড ভেবে অবাক হয়ে যায় পুলিশ। তবে মর্গের মধ্যে বেশ কিছুক্ষন পর্যবেক্ষনের পর বোঝা যায় ওই বৃদ্ধ তখনও জীবিত।

সঙ্গে সঙ্গে তাকে ফের উদ্ধার করে নিয়ে আসে পুলিশ। বৃদ্ধের চিকিৎসা শুরু করার তোড়জোর চলে সেখানে। কিন্ত কিছুক্ষনের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন ওই বৃদ্ধ। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়ায় হাসপাতাল চত্বরে।

মধ্যপ্রদেশের সাগর জেলার বিনার সিভিল হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, গোটা ঘটনার তদন্ত করা হবে। মৃত বৃদ্ধের চিকিৎসায় কোনো গাফিলতি হয়েছে কি না তা খতিয়ে দেখা হবে বলেও আশ্বাস দিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: