সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪০ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীতে ভর্তি ২১ জন,চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে ৭ জনকে

নিজস্ব প্রতিবেদক:: কুলাউড়ায় রেল দুর্ঘটনায় আহতদেও মধ্যে সিলেট এম এ জি ওসমানী মেডিকেলে ভর্তি আছেন ২১ জন । এর মধ্যে আহ ৭ জনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। সোমবার দুপুর দেড়টার দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগ থেকে এ তথ্য জানা যায়।

এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত ইমাজেন্সি মেডিকেল অফিসার ডা. জামিল ফোনে ডেইলি সিলেটকে  জানান, দুর্ঘটনার পর প্রায় ১টা থেকে আহত রোগী আসা শুরু হয়েছে। আজ সকাল সোমবার) ১০টার দিকেও একজনকে ভর্তি করা হয়েছে। আহতদেও মধ্যে এই পর্যন্ত ২৮ জনকে ভর্তি করা হয়েছে। যাদেও মধ্যে ৭ জনকে চিকিৎসা দিয়ে জেড়ে দেওয়া হয়েছে।
তিনি আরো জানান,আহতদের মধ্যে অধিকাংশদেরকেই হাত,পা ভাঙ্গা অবস্থায় ভর্তি করা হয়েছে। তবে আসঙ্কাজনক অবস্থায় আছে তেমন কেউ নেই।

এর আগে রোববার দিবাগত রাত সাড়ে ১১টায় মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল এলাকায় রেলপথের একটি কালভার্ট ভেঙে উপবন এক্সপ্রেসের কয়েকটি বগি খালে পড়ে যায়।

এখন পর্যন্ত তিন নারীসহ অন্তত পাঁজনের নিহতের খবর নিশ্চিত হওয়া গেছে। নিহত ব্যক্তিদের লাশ কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন দুই শতাধিক মানুষ। মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন ফোনে ডেইলি সিলেটকে এ তথ্য নিশ্চিত করেছেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: