সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৬ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাল্লায় আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হাবিবুর রহমান হাবিব, শাল্লা:: সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দলটির ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রবিবার (২৩ জুন) উপজেলা সদরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয় ।

শোভাযাত্রাটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনা সভায় মিলিত হন।
উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ অলিউল হক এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নওশের মনির ও যুবলীগ নেতা অজয় তালুকদারের যৌথ দিয়েসঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শাল্লা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আবুল লেইছ চৌধুরী, শাল্লা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট দিপু রঞ্জন দাস, সাবেক ভাইস চেয়ারম্যান রান্টু লাল দাস, আটগাওঁ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মামুন আল কাউসার।

যুবলীগের পক্ষে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা পলাশ সরকার টুটুল, ইকবাল তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষে বক্তব্য রাখেন হাবিবুর রহমান, ছাত্রলীগের পক্ষে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক পলাশ চৌধুরী, আজাদ মোঃ আলেক, নাসিম সাগর।

বক্তাগণ মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে আওয়ামীলীগের বিভিন্ন কর্মকাণ্ডের উপর আলোকপাত করেন।

এছাড়া আলোচনা সভায় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অমিতা রাণী দাস, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুবল চন্দ্র দাস, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অরিন্দম চৌধুরী সাগর, উপজেলা কৃষক লীগের সভাপতি কাজল বরণ চৌধুরী, আটগাওঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম আজাদ, আওয়ামীলীগ নেতা আব্দুল হক, সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: