সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ১৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাত্র ৫,৪৯৯ টাকায় আমেরিকান ব্র্যান্ড আইলাইফের নতুন ল্যাপটপ!

নিউজ ডেস্ক:: আমেরিকান ব্র্যান্ড আইলাইফের জেড এয়ার লাইট মডেলের ল্যাপটপ আগামী ২৪ জুন রাত ১২টা থেকে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজে মাত্র ৫ হাজার ৪৯৯ টাকায় পাওয়া যাবে । সীমিত স্টকের এই অফারে প্রথম ১০ জন ভাগ্যবান ক্রেতা পাবেন ল্যাপটপটি কেনার এই সুযোগ।

আইলাইফ জেড এয়ার লাইট মডেলের এ ল্যাপটপটিতে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ১১.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, পাওয়ারফুল ইন্টেল প্রসেসর। সাশ্রয়ী দামের এই ল্যাপটপটিতে ছাত্রছাত্রী এবং অফিস এক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের কাজ করতে পারবেন।

গুরুত্বপূর্ণ ইমেইল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজও অনায়াসে করা যাবে। ৮০০ গ্রাম ওজনের এই ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপটিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

জানা গেছে, আগামী ২৪ জুন রাত ১২টা থেকে প্রথম ১০ জন ভাগ্যবান ক্রেতা মাত্র ৫ হাজার ৪৯৯ টাকায় আমেরিকান ব্র্যান্ড আইলাইফের জেড এয়ার লাইট মডেলের ল্যাপটপ কেনার সুযোগ পাবেন।

তবে পরবর্তী ক্রেতারা ১৫ হাজার ৫০০ টাকা দামের ল্যাপটপটি ৩৩ শতাংশ ছাড়ে ১১ হাজার ৬০০ টাকায় কেনার সুযোগ পাবেন। আগামী ৩০ জুন পর্যন্ত অফার চলাকালীন যেকোনও সময় স্টক থাকা সাপেক্ষে ল্যাপটপটি কেনা যাবে।

অফারটি দেশের যে কোনও প্রান্ত থেকে দারাজে অর্ডার করে কেনা যাবে। আইলাইফের প্রতিটি পণ্যের সঙ্গে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। অফার চলাকালীন ল্যাপটপ ব্যাগ ছাড়াও, হোম ডেলিভারি সুবিধা দেবে দারাজ।

এছাড়াও আইলাইফের সর্বাধুনিক প্রযুক্তির বিভিন্ন কনফিগারেশনের ল্যাপটপ আকর্ষণীয় ডিসকাউন্টে পাওয়া যাবে। স্টক থাকা সাপেক্ষে অফারটি চলবে ৩০শে জুন পর্যন্ত।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: