সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৭ সেকেন্ড আগে
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নকল করায় রণবীরকে ব্রক লেসনারের আইনজীবীর নোটিশ

বিনোদন ডেস্ক:: রেসলিং তারকা ব্রক লেসনারের বিখ্যাত ডায়লগ নকল করায় আইনজীবীর নোটিশ পেলেন হালের জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর সিং। ক্রিকেট বিশ্বকাপে ভারতকে কখনোই হারাতে পারেনি চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। গত রোববারও (১৬ জুন) এ ইতিহাস বদলাতে পারেনি দেশটি।

ওই দিন ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে ইংল্যান্ডের ম্যানচেস্টার স্টেডিয়ামে হাজির হয়েছিলেন রণবীর সিং। সেখানে ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সঙ্গে দু’টি ছবি তুলে নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন এ বলিউড অভিনেতা। ক্যাপশন দিয়েছিলেন, ‘‘ইট, স্লিপ, ডোমিনেট, রিপিট। দ্য নেম ইজ হার্দিক। হার্দিক পান্ডিয়া মা’ বয়। #আনস্টপএবল।’’ ঝামেলা বেঁধেছে ‘ইট, স্লিপ, ডোমিনেট, রিপিট’ অর্থাৎ ‘খাওয়া, ঘুম, আধিপত্য, পুনরাবৃত্তি’ এ শব্দ কয়টি নিয়েই।

নিজেকে বিশ্বের জনপ্রিয় রেসলিং তারকা ব্রক লেসনারের আইনজীবী দাবি করা পল হেম্যান নামে এক ব্যক্তি জানিয়েছেন, ব্রুক লেসনার লড়াইয়ে নামার আগে যে ভিডিওচিত্র দেখানো হয়, সেখানে বলা হয় ‘ইট, স্লিপ, কনক্যুয়ার, রিপিট’ অর্থাৎ ‘খাওয়া, ঘুম, বিজয়, পুনরাবৃত্তি’। রণবীর সিং ব্রকের কথাগুলোর একটিমাত্র শব্দ বদলে টুইট করেছেন।

রণবীরের টুইটের রিপ্লাইয়ে এ আইনজীবী জানান, এ লাইনটির কপিরাইট শুধু তার ক্লায়েন্টের। আরেক টুইটে হেম্যান বলেন, আমি সতর্ক করিনি। বরং, ব্রক লেসনার ও আইনজীবীর প্রচারের প্রশংসা করে নোটিশ দিয়েছি। বলতেই হয়, আমি ম্যানেজার নই। আমি হচ্ছি ইতিহাসের সর্বশ্রেষ্ঠ আইনজীবী।

রণবীরের আগে মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে ক্রিকেট বিশ্বকাপের অফিসিয়াল আইডি থেকে একই কথা ব্যবহার করে টুইট করায় আপত্তি জানিয়েছিলেন পল হেম্যান। সেসময়, এক টুইটে এর জন্য আর্থিক সম্মানির দাবিও জানান তিনি।

এদিকে, নোটিশের বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি রণবীর সিং। শিগগিরই কবির খানের পরিচালনায় ৮৩ সিনেমার কাজ শুরু করবেন ‘গাল্লি বয়’ তারকা। এ সিনেমায় তাকে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা যাবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: