সর্বশেষ আপডেট : ১৬ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আওয়ামী লীগ সরকার গরীব দুঃখি সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে – এম এ মান্নান

ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর:: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, বাংলাদেশ এখন বিশ্বমানচিত্রে সমৃদ্ধ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। আমাদের দেশকে নিয়ে আমরা গর্ববোধ করতে পারি। এক সময় বাংলাদেশ অনেক পিছিয়ে ছিল, বর্তমানে সর্বক্ষেত্রে বিশ্বের সাথে তাল মিলিয়ে মাথা উচু করে দাঁড়িয়েছে। যারা অবহেলা করত এখন বাংলাদেশকে তারা উন্নয়নের রোল মডেল হিসেবে অনুসরণ করছে।

শুক্রবার (২১ জুন) দুপুরে সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলা সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের গ্রেটার শাহারপাড়া যুব সংঘের উদ্যোগে শাহারপাড়া শাহ কামাল উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে এক সংবর্ধণা ও মেধাবৃত্তি বিতরনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী আরোও বলেন, বর্তমান সরকার দেশের প্রতিটি গ্রামে-গঞ্জে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। সারাদেশে গ্রাম থেকে শুরু করে বিভাগীয় শহর ও রাজধানীতে যাতায়াতের সু-ব্যবস্থা নিশ্চিত করেছে। গ্রামের প্রত্যন্ত অঞ্চলে স্বাস্থ্য সেবা নিশ্চিত ও সবার জন্য শিক্ষার সুযোগ-সুবিধা নিশ্চিত করা হয়েছে। হাওরের জনপথ সুনামগঞ্জে মেডিকেল কলেজের কাজ শুরু হয়েছে। এখন একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাস্তবায়নের কাজ চলছে।

গ্রেটার শাহারপাড়া যুব সংঘের সহ সভাপতি আখতার কামালীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ রাহমান ও সমাজকর্মী আবু তাহের রুহানের যৌথ উপস্থাপনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জগগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, শাহারপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আতাউর রহমান কামালী, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন প্রমূখ। পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান পরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি বিতরণ করেন।

এ সময় জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি সিরাজুল হক, আব্দুল কাইয়ুম মশাহিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জালাল হোসেন কদ্দুস কামালী, উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক মাসুম আহমদ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান ভূঁইয়া, ফজরুল ইসলাম, শাহারপাড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোদাব্বির হোসেন কামালী, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম, সহ-সভাপতি কল্যান কান্তি রায় সানি, জগন্নাথপুর সরকারী কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি হাসান আদিলসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: