সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩৯ সেকেন্ড আগে
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সাংবাদিক চান মিয়া ছিলেন সাংবাদিক জগতের এক উজ্জল দৃষ্টান্ত’

ছাতক প্রতিনিধি:: ছাতক প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রয়াত সাংবাদিক এএফএম ফারুক চান মিয়ার প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পৌরশহরের থানা রোডস্থ রোকেয়া ম্যানশনের দ্বিতীয় তলায় ছাতক প্রেসক্লাব কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার।

প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম হিরনের পরিচালনায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কাজি রেজাউল করিম রেজা, অর্থ সম্পাদক আতিকুর রহমান মাহমুদ, প্রচার সম্পাদক মাওলানা জুনাইদ আহমদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান সবুজ, সদস্য শাহ মোহাম্মদ আলী মুজিব, নাজমুল ইসলাম, মোশাহিদ আলী, আরিফুর রহমান মানিক, হেলাল আহমদ, মরহুমের পুত্র মামুন মিয়া ও জুনেদুর রহমান প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, সাংবাদিক চান মিয়া ছিলেন সাংবাদিক জগতের এক উজ্জল দৃষ্টান্ত। লেখনির মাধ্যমে তিনি সারা জীবন সমাজ উন্নয়নে কাজ করে গেছেন। সাদাকে সাদা ও কালোকে কালো বলা ছিল তার নিত্য দিনের সঙ্গি। মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত তিনি যতটুকু সম্ভব হয়েছে কলমের মাধ্যমে সত্যগুলো পত্র-পত্রিকায় তুলে ধরেছিলেন। তিনি অপারে চলে যাওয়ায় যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা কখনো পূরণ হবার নয়। বক্তারা ক্ষোভ প্রকাশ করো বলেন, মরহুম সাংবাদিক চান মিয়া ছাতক প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতির দায়িত্বে ছিলেন। কিন্তু একটি স্বার্থান্বেষী মহল মরহুম এ ব্যক্তির মান ক্ষুন্ন করার জন্য হলুদ সাংবাদিকতা শুরু করেছেন। যা কখনো এ শান্তিপ্রিয় সমাজে কাম্য হতে পারেনা। ভবিষ্যতে এমন হলে এর পরিনাম ভাল হবে না বলে তারা হুশিয়ারি উচ্চারণ করেন।

সভা শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন হাবিব উল্ল্যাহ জামেয়া ইসলামিয়া হাফিজিয়া তাতিকোনা মাদরাসা প্রধান শিক্ষক হাফেজ মো. আলী হোসাইন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: