সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৬ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যোগব্যায়াম না করায় হেরেছেন রাহুল: বাবা রামদেব

নিউজ ডেস্ক:: চলতি বছরের লোকসভা নির্বাচনে ক্ষমতাসীন বিজেপির কাছে হেরে গেছে কংগ্রেস। নির্বাচনে তারা খুব একটা ভালো অবস্থান করতে পারেনি। কংগ্রেসের এই হেরে যাওয়ার পেছনে যোগব্যায়াম না করাকেই কারণ হিসেবে দেখিয়েছেন ভারতের যোগগুরু বাবা রামদেব।

তার মতে, কংগ্রেস ডুবেছে শুধুমাত্র যোগব্যায়াম না করায়। রামদেব বলেন, জওহরলাল নেহরু, ইন্দিরা গান্ধী যোগব্যায়াম করতেন। সে কারণেই তারা সাফল্যের শিখরে পৌঁছেছিলেন এবং সরাসরি ঈশ্বরের আশীর্বাদ ছিল তাদের ওপর।

কিন্তু তাদের উত্তরসূরীরা যোগব্যায়াম করেন না। তিনি বলেন, রাহুল গান্ধী যোগব্যায়াম করেননি বলেই এভাবে হেরেছেন, সাফল্য পাচ্ছেন না।। আন্তর্জাতিক যোগ দিবস উপলক্ষে এক অনুষ্ঠানে রামদেব এসব কথা বলেন।

প্রতি বছর রামদেব হরিদ্বারের গঙ্গার তীরে ২১ জুন আন্তর্জাতিক যোগ দিবস উপলক্ষে হাজার হাজার মানুষকে নিয়ে যোগাসনে অংশ নেন। এবার তিনি এই অনুষ্ঠানে এসে যোগাসনে আন্তর্জাতিক দিবসের আগে রাহুল ও মোদিকে বিপরীত বার্তা দিয়ে রাখলেন।

রামদেব জানান, মোদিই প্রথম প্রধানমন্ত্রী যিনি লোকজনের মধ্যে যোগাভ্যাস তৈরি করেছেন। বিজেপির সব কেন্দ্রীয় মন্ত্রী, মুখ্যমন্ত্রী, সাংসদ, বিধায়করা যোগব্যায়াম করেন। তিনি বলেন, মোদি জনসাধারণের মধ্যে যোগব্যায়ামের প্রয়োজনীয়তা ও উপকারিতা ছড়িয়ে দিয়েছেন। আর রাহুল নিজেই যোগব্যায়াম করেন না।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: