সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩২ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাকিব ইংল্যান্ডের ক্রিকেটার হলে ‘নাইটহুড’ উপাধি পেতেন: নিকোলাস

স্পোর্টস ডেস্ক:: সাকিব আল হাসানের ভূয়সী প্রশংসা করে ইংল্যান্ডের সাবেক তারকা ক্রিকেটার মার্ক নিকোলাস বলেছেন, সাকিব যদি ইংল্যান্ডের ক্রিকেটার হতেন তাহলে আরও আগেই (বৃটেনের রানীর দেয়া সর্বোচ্চ স্মানজনক উপাধি) ‘নাইটহুড’ উপাধি পেতেন। তার জন্য এই সম্মান পাওয়া ছিল সময়ের ব্যাপার মাত্র।

ক্রিকেট থেকে অবসরে ধারাভাষ্য পেশায় জড়িয়ে যাওয়া নিকোলাস ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর এক কলামে সাকিবের প্রশংসা করে বলেন, উইন্ডিজের বিপক্ষে তার (৯৯ বলে ১২৪ রান) হার না মানা শতকে ছিলো কাট শটের মাস্টারক্লাস। কোনো রিস্ক শট না খেলেও যে বড় রান করা যায় সেটা সাকিব দেখিয়ে দিয়ছে। তার ইনিংস থেকে অনেক কিছুই শেখার আছে।মার্ক নিকোলাস আরও বলেন, আমার যতদূর স্মরণে আছে সাকিবই র‍্যাংকিংয়ে ১ নম্বর অলরাউন্ডার।বিশ্বকাপের শুরুতেই বিশ্বসেরার মুকুট ফিরে পেয়েছে সে।

এবারের বিশ্বকাপে রীতিমতো উড়ছেন সাকিব আল হাসান। সবশেষ চার ম্যাচে দুই সেঞ্চুরি এবং সমান ফিফটিতে ৩৮৪ রান নিয়ে শীর্ষে রয়েছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সবশেষ ম্যাচে সাকিবের ৯৯ বলের ১২৪ রানের অনবদ্য ইনিংসের ভর করে ৩২২ রানের পাহাড় ডিঙিয়ে ৭ উইকেটের দাপুটে জয় পায় বাংলাদেশ।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: