সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৬ সেকেন্ড আগে
বুধবার, ১৭ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার হাফ প্যান্ট পরে ট্রোলের শিকার প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক:: পোশাকের বিষয়ে বরাবরই তিনি সাহসী। সম্প্রতি ব্লাউজ ছাড়া শাড়ি পরে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তুলেছিলেন। এবার নতুন সংযোজন, খাকি হাফ প্যান্ট। নিউইয়র্কে বর নিক জোনাসের সঙ্গে খাকি হাফ প্যান্টে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ভাইরাল হয়েছে, সঙ্গে শুরু হয়েছে ট্রোলও। কেউ কেউ বলতে শুরু করেছেন, আরএসএসে যোগ দিয়েছেন প্রিয়াঙ্কা।

নিউইয়র্কে নিজের বাড়ি থেকে বেরনোর সময় ছবি শিকারীদের ক্যামেরাবন্দি হন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক। সেখানে প্রিয়ঙ্কাকে কালো হেনলি, কালো ব্লেজারের সঙ্গে হাঁটু পর্যন্ত উঁচু কালো বুট ও খাকি হাফ প্যান্টে দেখা যায়। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই, প্রিয়াঙ্কার খাকি প্যান্টকে আরএসএস-এর ইউনিফর্মের খাকি হাফ প্যান্টের সঙ্গে তুলনা শুরু হয়েছে। সুযোগ পেয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোল করতে শুরু করেছেন কয়েকজন। কেউ কটাক্ষ করছেন, প্রিয়াঙ্কা শেষ পর্যন্ত আরএসএস যোগ দিলেন।

কেউ বলছেন, প্রিয়ঙ্কা চোপড়া আরএসএসের বৈঠক সেরে বেরিয়ে আসছেন। কারও মন্তব্য প্রিয়াঙ্কা আরএসএসের আন্তর্জাতিক দূত নির্বাচিত হয়েছেন। এমনকি একে, আরএসএস ‘কেত’ বলেও একজন মন্তব্য করেছেন।

এবার আগেও, ২০১৭ সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করার সময় পোশাকের কারণে সমালোচনার মুখে পড়তে হয়েছিল প্রিয়াঙ্কাকে। শুনতে হয়েছিল প্রধানমন্ত্রীর সঙ্গে বসে আছেন, পা-টা ঢেকে রাখা উচিত, নূন্যতম সাধারণ এই জ্ঞানটা আপনার থাকা উচিত। তবে সেই সব কটাক্ষকে যে তিনি বিশেষ পাত্তা দেন না তা বুঝিয়ে দিতে দেরি করেননি। নতুন একটি ছবি পোস্ট করে সমালোচনার উত্তর দিতে দেরি করেননি প্রিয়াঙ্কা চোপড়া।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: