সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২২ সেকেন্ড আগে
বুধবার, ১৭ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোহাম্মদ মকন মিয়ার ২৬তম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব সংবাদদাতা ::
বিশিষ্ট মুরব্বী, শিক্ষানুরাগী, শালিশান ব্যক্তিত্ব ও মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা মরহুম মোহাম্মদ মকন মিয়ার ২৬তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। গতকাল বুধবার দুপুর ১২ টায় স্কুলের একটি হলরুমে এ উপলক্ষে দোয়া মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক আফছর উদ্দিনের সভাপতিত্বে ও কলেজের অধ্যক্ষ শহিদুর রবের পরিচালনায় দোয়া মিলাদ মাহফিল শেষে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন হযরত মাওলানা হাফিজ ফখর উদ্দিন চৌধুরী (ছাহেব জাদা ফুলতলী) ।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ১নং মোল্লারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো: মকন মিয়া, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন অধ্যক্ষ ফয়জুল হক চৌধুরী, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য মকবুল হোসেন কয়ছর, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল মতিন, লিয়াকত আলী, ফটিক মিয়া, নজরুল ইসলাম ও মকব্বির আলী।

দোয়া মিলাদ মাহফিল ও আলোচনা সভায় মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মালিক রাজু, প্রভাষক জাহাঙ্গীর আলম, দৈকিন কাজিরবাজার পত্রিকার নির্বাহী সম্পাদক সৈয়দ সুজাত আলী, সহকারী শিক্ষক মো: তাজুল ইসলাম, রুমা তালুকদার, সফুয়ান শাহির, রেহানা পারভীন মুক্তা ও মুতিয়ার আহমদ ইমরানসহ প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মিলাদ মাহফিল পরিচালনা করেন কামালগঞ্জ (মকন দোকান) জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোহাম্মদ গিয়াস উদ্দিন ও তাকে সহযোগীতা করেন গোয়ালগাঁও জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা মোহাম্মদ ইয়াকুব আলী। দোয়া ও মিলাদ মাহফিল শেষে শিরণী বিতরণ করা হয়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: