সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আব্দুস শহীদ এমপিকে হত্যার উড়োচিঠি : ষড়যন্ত্রমূলক ফাসানোর চেষ্টা তাজুল ইসলামকে

মৌলভীবাজার প্রতিনিধি::

মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপিকে হত্যার হুমকিস্বরুপ উড়োচিটিতে মো. তাজুল ইসলাম (লুলু)কে ষড়যন্ত্রমূলক ফাসানো চেষ্টার প্রতিবাদে মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগী তাজুল ইসলাম।

বুধবার (১৯ জুন) দুপুরে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত কয়েক দিন থেকে বেশ কয়েকটি মূদ্রণ, অনলাইন সহ সোশ্যাল মিডিয়াতে আমাকে ও আমার ব্যবসা প্রতিষ্ঠানের নাম জড়িয়ে একটি সংবাদ আমার দৃষ্টিগোচর হয়। ওই সংবাদে আমাকে ও আমার ব্যবসা প্রতিষ্ঠান মৌলভীবাজার হিজামা এন্ড রুকিয়া সেন্টারকে জড়িয়ে একটি চিঠির বরাত দিয়ে মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদকে একটি উড়োটিঠিতে তাকে হত্যা ষড়যন্ত্র করা হচ্ছে মর্মে জানানো হয়। সেই চিঠিতে হত্যার ষড়যন্ত্রকারী হিসেবে আমাকে ও হত্যার পরিকল্পনার স্থান হিসেবে আমার প্রতিষ্ঠান মৌলভীবাজার হিজামা এন্ড রুকিয়া সেন্টার এর নাম উল্লেখ করা হয়েছে। যা ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক একটি উড়োচিঠি। আমাকে ফাঁসানোর জন্য শত্রুপক্ষ এই ষড়যন্ত্র করছে।

তিনি আরোও বলেন, ওই চিঠিতে বলা হয়েছে আমি আই.এস.আই এর সংগঠক। যাহার সাথে আমি ও আমার পরিবারের কোন সম্পর্ক নেই। কিন্তু চিঠির ভিতরে আমার নাম ব্যবহার করে একজন সংসদ সদস্যকে হত্যার হুমকি প্রদানের পর আমি সামাজিক ও আইনগতভাবে ভোগান্তির শিকার হচ্ছি। পুলিশ ও গোয়েন্দা সংস্থা আমাকে নানাভাবে জিজ্ঞাসাবাদ করে স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। এতে আমি ও আমার পরিবার মানসিকভাবে ভেঙ্গে পড়ছি। যার কারণে আমি সামাজিকভাবে প্রশ্নবিদ্ধ হচ্ছি।

এসময় তিনি বলেন, আমার প্রশ্ন হচ্ছে চিঠির প্রেরক সুজন মিয়া নামের জনৈক ব্যক্তি উপাধ্যক্ষ আব্দুস শহীদকে হত্যার ষড়যন্ত্রের বিষয়টি জেনেছেন তাহলে তিনি ডাক বিভাগের মাধ্যমে চিঠি না পাঠিয়ে মুঠোফুনে অথবা সরাসরি সংসদ সদস্যকে ষড়যন্ত্রের বিষয়টি জানাতে পারতেন।
এসময় তিনি আরোও বলেন, যারা আমাকে বিশ্বব্যাপী চরম নিন্দিত, ঘৃণিত ও মুসলমানদের জন্য ক্ষতিকর ও বিতর্কিত আই.এস.আই এর সংগঠক বানিয়ে ক্ষতিগ্রস্থ করতে চাচ্ছেন তাদের প্রকৃত রহস্য উদঘাটনের দাবী জানাচ্ছি। পাশাপাশি উপাধ্যক্ষ আব্দুস শহীদ ও আমাকে নিয়ে ষড়যন্ত্রের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

উল্লেখ্য, গত ১৩ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে ডাক বিভাগের মাধ্যমে কমলগঞ্জ-শ্রীমঙ্গল আসনের সংসদ সদস্য আব্দুস শহীদ এমপির শ্রীমঙ্গল শহরের আর কে মিশন রোডের বাসার ঠিকানায় একটি চিঠি পৌঁছে। ১৩ জুন বৃহস্পতিবার চিঠিটি পাওয়া গেলেও সংসদ সদস্য দিনের কর্মসূচি শেষ করে শুক্রবার রাত সাড়ে আটটার দিকে চিঠিটি খুলে দেখেন।

হাতের লেখা চিঠিতে ‘উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপিকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে হিজমা থেরাপি এন্ড রুকিয়া সেন্টার, কুসুমবাগ মৌলভীবাজার এসএ পরিবহনের পূর্ব পাশে দোতলা থেকে তা পরিচালনা করা হচ্ছে। ষড়যন্ত্রকারী আইএস মৌলভীবাজার জেলার পরিচালক তাজুল ইসলাম লুলু, গ্রাম দরগাহপুর, পোষ্ট বৃন্দাবনপুর, কমলগঞ্জ, মৌলভীবাজার।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: