সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩৩ সেকেন্ড আগে
বুধবার, ১৭ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবারো নির্বাচন করবেন ট্রাম্প, প্রচারণা শুরু

আন্তর্জাতিক ডেস্ক:: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিয়েছিলেন আগেই। এবার নির্বাচনের প্রচারণাও শুরু করে দিয়েছেন তিনি। পুনর্নিবাচনের জন্য শুরু করা প্রচারণায় তিনি আরও চার বছরের জন্য তার দলকে সমর্থনের আহ্বান জানিয়েছেন।

হাজার হাজার সমর্থকের অংশগ্রহণে নির্বাচনী প্রচারণায় ফ্লোরিডাকে নিজের দ্বিতীয় বাড়ি বলে উল্লেখ করেন ট্রাম্প। এর আগে ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নিয়েছিলেন তিনি। সে সময় নিকটতম প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটনকে পরাজিত করে প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছিলেন এই রিপাবলিকান প্রার্থী।

ডেমোক্রেট দলকে আক্রমণ করেই প্রথম দিনের নির্বাচনী প্রচারণা চালিয়েছেন প্রেসিডেন্ট ট্রাম্প। তিনি বলেন, ডেমোক্রেটরা দেশকে বিভক্ত করার চেষ্টা করছে।

মঙ্গলবার রাতে অরল্যান্ডোর নির্বাচনী প্রচারণায় ট্রাম্প বলেন, আমরা আমেরিকাকে আবারও অসাধারণ করতে যাচ্ছি। দ্বিতীয় মেয়াদে যুক্তরাষ্ট্রের পরবর্তী নির্বাচনে অংশ নিতে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করতেই আজ রাতে আমি আপনাদের সামনে দাঁড়িয়েছে।

তিনি আরও বলেন, আমরা একটি ভঙ্গুর রাজনৈতিক প্রতিষ্ঠানকে একত্রে গড়ে তুলব। আমরা জনগণের জন্য সরকারকে পুনরুদ্ধার করব। তিনি তার প্রথমবারের নির্বাচনী প্রচারণার কথাও তুলে ধরেন। এটাকে তিনি একটি বড় ধরনের রাজনৈতিক আন্দোলন বলে উল্লেখ করেছেন।

তিনি বলেন, যতদিন পর্যন্ত আপনারা এই দলকে সমর্থন দিয়ে যাবেন, আমরা অসাধারণভাবে এগিয়ে যাব। তিনি আরও বলেন, আমাদের ভবিষ্যৎ আগে এতটা উজ্জ্বল হতে দেখিনি আমরা। এ সময় তিনি অবৈধ অভিবাসীদের বিষয়ে সতর্ক করে বলেন, ডেমোক্রেট দলে কার প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা দক্ষিণ সীমান্তে শরণার্থী প্রবেশকে বৈধ করতে চায়।

একদিন আগেই ট্রাম্প এক টুইট বার্তায় বলেন, যারা অবৈধভাবে যুক্তরাষ্ট্রে আশ্রয় নিয়েছে সেই লাখ লাখ অবৈধ এলিয়েনকে (অভিবাসী) এই দেশ থেকে বিতাড়িত করা হবে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: