সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৯ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবির সামাজিক বিজ্ঞান অনুষদের ডীনের বিদায় সংবর্ধনা

শাবি প্রতিনিধি ::

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) সামাজিক বিজ্ঞান অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. মো আব্দুল গনির বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে শাবি উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা কার্যক্রম সুষ্ঠ ও সুন্দর ভাবে পরিচালনার জন্য ডীনদের কার্যক্রম খুবই গুরুত্বপূর্ণ।একজন যোগ্য মানুষ হিসেবে অধ্যাপক ড. মো. আব্দুল গনি উনার উপর অর্পিত দায়িত্ব সুচারুরুপে পালন করেছেন। আমি উনার সুস্থ ও সুন্দর জীবন কামনা করছি।

সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক প্রিয়াঙ্কা ভট্রাচার্য সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, অধ্যাপক ড. আ ক ম মাহবুবুজ্জামান এবং বিদায়ী বক্তব্য রাখেন সামাজিক বিজ্ঞান অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. মো আব্দুল গনি।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্কুল অব এপ্লাইড সাইয়েন্সেস এন্ড টেকনোলজির ডিন অধ্যাপক ড. আবুল মুকিত মোহাম্মদ মোকাদ্দেস, স্কুল অব এগ্রিকালচার এন্ড মিনারেল সায়েন্সেস- এর ডিন অধ্যাপক ড. মোহাম্মদ বেলাল উদ্দিন, স্কুল অব ম্যানেজমেন্ট এন্ড বিজনেস এডমিনিসষ্ট্রেশানের ডিন অধ্যাপক ড. মনিরুল ইসলামসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষকগণ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. ফয়সাল আহম্মদ প্রমুখ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: