সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১৯ সেকেন্ড আগে
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এয়ারপোট থানা এলাকা থেকে ৭ জয়াড়ী আটক

নিজস্ব প্রতিবেদক ::

সিলেট এয়ারপোর্ট থানাধীন আম্বরখানাস্থ কালা পাথর মাঠের পার্শ্ববর্তী শেখ মো. সুমনের বাসা থেকে ৭ জুয়াড়ীকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ অর্থ জব্ধ করা হয়। সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে আরো জানা যায়, মঙ্গলবার (১৮ জুন) বিকাল সাড়ে ৩টার দিকে এসআই মো. রাকিব উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ এয়ারপোর্ট থানাধীন বড়বাজার এলাকায় অবস্থান করে তীর-শীলং এবং জুয়া বিরোধী অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত উক্ত অভিযানে ৭ জুয়াড়ীকে আটকসহ জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ ৩ হাজার ৫৫০ টকা জব্ধ করা হয়।

আটককৃতরা হলেন, এয়ারপোর্ট থানার বাদামবাগিচার বাসিন্দা মো. আসাদ্দর আলী (৪৫)। তিনি হবিগঞ্জের বাহুবল থানাধীন দৌলতপুর গ্রামের আব্দুন নুর ও আনোয়ারা বেগমের পুত্র, কুমিল্লার মনোহরগঞ্জ থানাধীন দিশাগঞ্জ গ্রামের রাজিয়া খাতুন ও মৃত আলী আশরাফের পুত্র নগরীর মানিকপীর এলাকার আকবর মিয়ার কলোনীর বাসিন্দা আবু তাহের (৪৫), দক্ষিণ সুনামগঞ্জের হাশকুরি গ্রামের মৃত মৌলা বশ ও মাতা-রাজিয়া বেগমের পুত্র নগরীর কলবাখানীর (খসরু মিয়ার কলোনী) বাসিন্দা আব্দুল ওয়াদুদ (৩০), নেত্রকোণা জেলার কেন্দুয়া থানাধীন পূর্বহাটি গ্রামের মৃত পথে আলীর পুত্র নগরীর লন্ডনী রোর্ডের (গাজী মিয়ার কলোনী) বাসিন্দা বুরুজ আলী (৪২), হবিগঞ্জের বাহুবল থানার পৈইল ঘরেরপাড় (মোল্লাবাড়ী) গ্রামের মৃত শেখ মো. সাহিদ মিয়ার পুত্র ও নগরীর বড়বাজার এলাকার বাসা নং-৬৪/১ মল্লিকার বাসিন্দা শেখ মোঃ সুমন (৪৫), নগরীর উত্তর কাজীটুলা এলাকার (বাসা নং-৫১) বাসিন্দা মৃত আইয়ুব আলীর পুত্র মো. খুরশীদ আলম (৪০) এবং সুনামগঞ্জ জেলার দিরাই এলাকার ভাটিপাড়া গ্রামের মো. লিলফর আলীর পুত্র মো. রাকিব উদ্দিন (৪৫)।

প্রকাশ্য টাকা বিনিময়ে জুয়া খেলার আসর বসানোর অপরাধে এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১৯।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: