সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ দূতাবাস ও বাংলাদেশ কন্সূলেটের উদ্যোগে বাংলাদেশ বিজনেসম্যান ও বাংলাদেশ কমিউনিটির সাথে মত বিনিময় সভা


সাইফুল ইসলাম তালুকদার: সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ দূতাবাস ও বাংলাদেশ কন্সূলেটের উদ্যোগে বাংলাদেশ বিজনেসম্যান ও বাংলাদেশ কমিউনিটির সাথে এক মত বিনিময় সভা দুবাই হায়াত রিজেন্সি হোটেলে অনুষ্ঠিত হয়েছে।
মতবিনিময় অনুষ্ঠানে মূল বিষয়বস্তু ছিল আমিরাত ও বাংলাদেশে বিনিয়োগ এবং আমদানী রপ্তানী। পাশা পাশি বাংলাদেশ স্কুল নিয়ে মতবিনিময়ে বক্তব্য তুলে ধরে বক্তারা বলেন, আমিরাতে এক্সপো নিয়ে বাংলাদেশের ব্যাপক প্রস্ততি দরকার। কেননা এ এক্সপোর মাধ্যমে বাংলাদেশ বানিজ্যিক ভাবে ব্যাপক সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে।
অনুষ্ঠানে আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা: মোহাম্মদ ইমরান বলেন, রাস আল খাইমা স্কুল নিয়ে কেউ কাদা ছুড়াছুড়ি করবেন না, তিনি বলেন, রাস আল খাইমায় দুটি স্কুল হবেনা। বর্তমান স্কুলে শিক্ষার্থীদের পড়াশুনার ধারাবাহিকতায় আরেকটি নতুন স্কুল গড়ে তোলার উদ্যোগ নেয়া হয়েছে।আরো
বক্তব্য রাখেন দুবাই কনস্যুলেটের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান, কমার্শিয়াল কাউন্সেলর কামরুল হাসান, লেভার কাউন্সেলর ফাতেমা জাহান, কনস্যুলেট কর্মকর্তারা, দুবাই বিজনেস কাউন্সিলের প্রেসিডেন্ট,ওয়ার্ল্ড সিআইপি এসোসিয়েশনের সভাপতি, এনআরবি ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব মাহাতাবুর রহমান নাসির সিআইপি, আখতার হোসেন সিআইপি, মাহাবুবুল আলম মানিক সিআইপি,বিজমেস কাউন্সিলের নেতৃবৃন্দ, বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ ও সাংবাদিকরা বক্তব্য রাখেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: