সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বুধবার, ১৭ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেঞ্চুগঞ্জে নাহিন মটরস’র শো-রুম উদ্বোধন করেন এমপি মাহমুদ উস-সামাদ চৌধুরী

রাজা সায়মন ::

এমপি মাহমুদ উস-সামাদ চৌধুরী বলেছেন- যোগাযোগ ব্যবস্থা উন্নত হওয়ায় এখানে যান চলাচল ও পরিবহন ব্যবস্থার উন্নতি সাধিত হয়েছে, তাই দিন দিন যানবাহনের চাহিদ বৃদ্ধি পাচ্ছে, গ্রহকদের ভালো সেবা ও কম খরচে বেশি আয় করার সুযোগ করে দেয়ার লক্ষ্যে টাটা কোম্পানী ভালো মানের গাড়ি সরবরাহ করে আসছে, এতে করে গাড়ি ব্যবহারকারীগণ উপকৃত হচ্ছেন…।

একারণে ফেঞ্চুগঞ্জে গাড়ি বিক্রীর শো-রুমের চাহিদা দেখা দিয়েছে। নতুন প্রজন্মের কর্মসংস্থানের লক্ষ্যে এ ধরনের শো-রুম ভূমিকা পালন করবে।

গতকাল শুক্রবার ১৪ জুন বিকালে ফেঞ্চুগঞ্জ উপজেলার নয়াবাজারে ‘ফয়ছল গ্রুফ অব কোম্পানীজ’ এর একটি প্রতিষ্ঠান ‘নাহিন মটরস’ এর ব্যবস্থাপনায় নিটল-নিলয় এক্সপ্রেস এর উদ্যোগে নিটল-নিলয় এক্সপেস পিক আপ শো-রুম’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মাহমুদ উস-সামাদ চৌধুরী এসব কথা বলেন।

ফয়ছল গ্রুফ অব কোম্পানীর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ডি.এম ফয়ছল’র সভাপতিত্বে ও মাহফুজুর রহমান জাহাঙ্গীরের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- নিটল মটরস ঢাকা হেড অফিসের কর্মকর্তা আশিকুর রহমান, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মিসবাহ আহমদ চৌধুরী, ফেঞ্চুগঞ্জ থানার ওসি বদরুজ্জামান, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আতাউর রহমান রুনু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মহিব উদ্দিন বাদল, সাংগটনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েস, মোঃ নুরুল ইসলাম, মাইজগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঈন উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল মালিক সাইস্তা- প্রমুখ।

ফিতা কেটে নিটল-নিলয় এক্সপেস পিকআপ শো-রুম নাহিন মটরস’র উদ্বোধন করেন প্রধান অতিথি মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি সহ অতিথিবৃন্দ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: