সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টাইগারদের একাদশে পরিবর্তনের ইঙ্গিত পাপনের

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে পরাজয়ের পর ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে আগামী খেলায় টাইগারদের একাদশে পরিবর্তন আসতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেছেন, ইংল্যান্ডের মাঠ একটু ব্যতিক্রম। সেখানে সবাই পেসে খেলে জিতছে। তাই আমাদের জিততে হলে রানও বেশি করতে হবে, বোলিংও ভালো করতে হবে। শুক্রবার (১৪ জুন) বিকেলে রাজধানীর গুলশানে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পাপন এ কথা বলেন।

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার সঙ্গে জিতলেও বাংলাদেশ দল হেরে গেছে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের সঙ্গে। টাইগারদের চতুর্থ ম্যাচ (প্রতিপক্ষ শ্রীলঙ্কা) ভেসে গেছে বৃষ্টিতে। নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের সঙ্গে পরাজয়ের পর বাংলাদেশ দলের একাদশে পরিবর্তনের দাবি উঠেছে বিভিন্ন পর্যায় থেকে।

বিসিবি সভাপতি বলেন, অন্য যে কোনো বিশ্বকাপের তুলনায় এবারের টিম অনেক ভালো। সাকিব ও মুশফিক খুব ভালো করছে। মোটামুটি সবাই ভালো খেলছে। তামিম ইকবাল সুপার ব্যাটসম্যান, সে তার সুপার ফর্মে থাকলে কোনো সমস্যা হতো না। এখন পরিবর্তন আনাটা খুব কঠিন। তারপরও কথা যেহেতু উঠেছে, তাই একটা পরিবর্তন আনা হবে।

তিনি বলেন, ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে যে মাঠে খেলা, সেটি অনেক ছোট। তাই সেভাবে সাজাতে হবে। কিন্তু কাকে বাদ দেবো? তামিম সে অবশ্যই ফর্ম ফিরে পাবে। লিটন দাস ও সাব্বিরের কথা বারবার আসছে। কিন্তু তাদের কোথায় খেলাবো? একটা উইনার টিমকে কিভাবে হঠাৎ পরিবর্তন করে দেবো? একজন ওপেনার ব্যাটসম্যানকে পাঁচ নম্বরেতো খেলানো যায় না। বোলিংয়ে রুবেলের কথা আসছে ঘুরে-ফিরে। এখন দেখা যাক, একটা পরিবর্তন আনতেই হবে।

নাজমুল হাসান পাপন বলেন, ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচেই পরিবর্তন আসার কথা ছিলো। কিন্তু কেন এলো না, আমি বলতে পারছি না। আমি দেশে চলে এসেছি। তাই তারা কেন পরিবর্তন করেনি, এ মুহূর্তে বলতে পারছি না।আগামী ১৭ জুন টনটনের স্পোর্টস গ্রাউন্ডে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে মাঠে নামবে মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন বাংলাদেশ দল।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: